ভারতে লঞ্চ হল ওপ্পো এফ১৯, জেনে নিন নতুন ফোনের দাম-ফিচার

৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে এই মডেলে। সেই সঙ্গে রয়েছে octa-core Qualcomm Snapdragon 662 SoC।

ভারতে লঞ্চ হল ওপ্পো এফ১৯, জেনে নিন নতুন ফোনের দাম-ফিচার
এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।
Follow Us:
| Updated on: Apr 06, 2021 | 2:25 PM

ভারতে লঞ্চ হল ওপ্পো এফ১৯। এর আগে এফ সিরিজের আরও দু’টি মডেল লঞ্চ করেছিল ওপ্পো। লঞ্চ হয়েছিল ওপ্পো এফ১৯ প্রো এবং এফ১৯ প্রো প্লাস।

ভারতে ওপ্পো এফ১৯ ফোনের দাম কত? 

এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯০ টাকা। মিডনাইট ব্লু আর প্রিসমা ব্ল্যাক কালার অপশনে পাওয়া যাবে এই ফোন। অনলাইন এবং অফলাইন, দু’ক্ষেত্রেই প্রি-অর্ডার শুরু হয়ে গিয়েছে। ফার্স্ট সেল শুরু হবে আগামী ৯ এপ্রিল। ওপ্পো এফ১৯- এর ক্ষেত্রে ৭.৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন এইচডিএফসি ব্যাঙ্ক, আইসিআইসিআই ব্যাঙ্ক, কোটাক এবং স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাঙ্কের কার্ড হোল্ডাররা। পেটিএম মারফৎ ফোন কিনলে ১১ শতাংশ ইনস্ট্যান্ট ছাড় পাওয়া যাবে।

ওপ্পো এফ১৯ ফোনের বিভিন্ন ফিচার-

১। ডুয়াল সিমের (ন্যানো) এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১১ এবং কালারওএস ১১.১।

২। ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে এই মডেলে। সেই সঙ্গে রয়েছে octa-core Qualcomm Snapdragon 662 SoC।

৩। এই ফোনে রয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ। সেখানে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসর। সেই সঙ্গে থাকছে ২ মেগাপিক্সেল ডেপথ সেনসর, একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শুটার। এছড়াও রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেনসর।

৪। কানেকটিভিটি অপশন হিসেবে থাকছে ৪জি এলটিই, ব্লুটুথ 5.0, জিপিএস/এ, টাইপ সি ইউএসবি, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক। এছাড়া থাকছে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেনসর। এই ফোনে রয়েছে 5,000mAh ব্যাটারি এবং 33W ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের ওজন ১৭৫ গ্রাম।