Realme Narzo 50 5G ফোন লঞ্চ হচ্ছে ভারতে, দাম কত হতে পারে?

Realme Narzo 50 5G ফোন লঞ্চ হচ্ছে ভারতে, দাম কত হতে পারে?
ভারতে রিয়েলমি নারজো ৫০ প্রো ৫জি লঞ্চ হবে এটা নিশ্চিত। তবে লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ এখনও জানা যায়নি।

Realme Narzo 50 Pro 5G: ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ- এই দুই কনফিগারেশনে ভারতে Realme Narzo 50 5G ফোন লঞ্চ হতে পারে বলে শোনা যাচ্ছে।

TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

May 12, 2022 | 1:45 PM

ভারতে লঞ্চ হতে চলেছে Realme Narzo 50 Pro 5G ফোন। খুব তাড়াতাড়ি এই ফোন দেশে লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। ইতিমধ্যেই ই-কমার্স সংস্থা অ্যামাজনে এই ফোনের লঞ্চ টিজার প্রকাশিত হয়েছে। তবে এখনও ভারতে Realme Narzo 50 5G ফোন লঞ্চের নির্দিষ্ট দিনক্ষণ জানা যায়নি। কিন্তু Amazon- এর ওয়েবসাইটে এই ফোন লঞ্চের খবর প্রকাশিত হওয়ায় এটা স্পষ্ট যে ভারতে লঞ্চ হলে এই ই-কমার্স সংস্থা থেকে Realme Narzo 50 5G ফোন কেনা যাবে। এর পাশাপাশি এটাও বোঝা গিয়েছে যে, রিয়েলমি সংস্থার তরফেই এবার ঘোষণা করা হয়েছে যে তাদের নতুন ফোন Realme Narzo 50 5G ভারতে লঞ্চ হবে।

ভারতে Realme Narzo 50 5G ফোনের দাম কত হতে পারে?

Realme সংস্থা এখনও তাদের আসন্ন ফোনের দাম প্রসঙ্গে কোনও আভাস দেয়নি। তবে শোনা যাচ্ছে, Realme Narzo 50 5G ফোনের দাম ভারতে ১৫ হাজার থেকে ২০ হাজার টাকার মধ্যে হতে পারে। ৪ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ- এই দুই কনফিগারেশনে ভারতে Realme Narzo 50 5G ফোন লঞ্চ হতে পারে বলে শোনা যাচ্ছে। এছাড়াও কালো এবং নীল রঙে এই ফোন দেশে লঞ্চের সম্ভাবনা রয়েছে। 91Mobiles তরফে এমনটাই শোনা গিয়েছে। Realme Narzo 50 5G Series- এর প্রিমিয়াম মডেল হতে চলেছে এই ফোন।

Realme Narzo 50 5G ফোনের সম্ভাব্য স্পেসিফিকেশন ও ফিচারগুলি একনজরে দেখে নিন

এই খবরটিও পড়ুন

  • Realme Narzo 50 5G ফোনে একটি ৬.৫৮ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লে থাকতে পারে। তার রিফ্রেশ রেট হতে পারে ৯০ হার্টজ। এটি ফুল এইচডি প্লাস রেজোলিউশনের ডিসপ্লে হতে পারে।
  • এই ফোনে একটি মিডিয়াটেক ডিমেনসিটি ৯২০ চিপসেট থাকার সম্ভাবনা রয়েছে।
  • ক্যামেরা ফিচারের দিক থেকে Realme Narzo 50 5G ফোনে থাকতে পারে একটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ। 91Mobiles- এর রিপোর্টে এমনটাই বলা হয়েছে। এর পাশাপাশি শোনা গিয়েছে, Realme Narzo 50 5G ফোনের ডুয়াল রেয়ার ক্যামেরায় ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি বা মেন সেনসর এবং ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেনসর থাকার সম্ভাবনা রয়েছে। আর ফোনের সামনের ডিসপ্লেতে থাকতে পারে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর।
  • এই ফোনে একটি ৪৮০০ এমএএইচ ব্যাটারি এবং তার সঙ্গে ৩৩ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। Android 12 Out of The Box- এর সাপোর্টে এই ফোন পরিচালিত হতে পারে।
  • Realme Narzo 50 5G ফোনে দ্রুততম ৫জি প্রসেসর এবং সেরা কুলিং টেকনোলজি থাকার সম্ভাবনাও রয়েছে।

উক্ত স্পেসিফিকেশনগুলি সবই Realme Narzo 50 5G ফোনের সম্ভাব্য ফিচার্স। কারণ রিয়েলমি সংস্থার তরফে এখনও এই ফোনের ফিচার ও স্পেসিফিকেশন নিয়ে কোনও তথ্য প্রকাশ করেনি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA