শাওমির ফোনে ‘চৈত্র সেল’, কত টাকায় পাবেন রেডমি নোট ১০ প্রো?

Mi.com এবং অ্যামাজনে চলবে সেল। দু'ক্ষেত্রেই এক হাজার টাকা ইন্সট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ইএমআই ট্রানজাকশন করলে এই ছাড় পাওয়া যাবে।

  • TV9 Bangla
  • Published On - 13:33 PM, 7 Apr 2021
শাওমির ফোনে 'চৈত্র সেল', কত টাকায় পাবেন রেডমি নোট ১০ প্রো?
এই ফোনে থাকছে octa-core Qualcomm Snapdragon 732G SoC প্রসেসর।

ভারতে রেডমি নোট ১০ প্রো- এর উপর সেল শুরু হবে বুধবার দুপুর ১২টা থেকে। মার্চ মাসে লঞ্চ হয়েছে এই ফোন। সেই সঙ্গেই লঞ্চ হয়েছিল রেডমি নোট ১০ এবং রেডমি নোট ১০ প্রো ম্যাক্স। এর আগেও রেডমি নোট ১০ প্রো মডেলের উপর একাধিক বার ছাড় দেওয়া হয়েছে ভারতে। সম্প্রতি সংস্থার তরফে জানানো হয়েছে, প্রথমবার সেল দেওয়ার পরই ১০ সিরিজের সেল ৫০০ কোটি পেরিয়ে গিয়েছিল এদেশে।

ভারতে রেডমি নোট ১০ প্রো- এর দাম এবং অফার

এই ফোনের ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৫,৯৯৯ টাকা। ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৬,৯৯৯ টাকা। ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৮,৯৯৯ টাকা। ৭ এপ্রিল দুপুর ১২টা থেকে এই দামের ফোনের উপরেই অফার শুরু হবে। Mi.com এবং অ্যামাজনে চলবে সেল। দু’ক্ষেত্রেই এক হাজার টাকা ইন্সট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট কার্ড বা ইএমআই ট্রানজাকশন করলে এই ছাড় পাওয়া যাবে।

আরও পড়ুন- নির্দিষ্ট কয়েকটি জায়গায় লঞ্চ হয়েছে ওপ্পো এ৭৪ ৪জি এবং ৫জি ফোন, জেনে নিন বিভিন্ন ফিচার

রেডমি নোট ১০ প্রো- এর বিভিন্ন ফিচার-

১। ডুয়াল সিমের (ন্যানো) এই ফোনে রয়েছে অ্যানড্রয়েড ১১ বেসড MIUI 12।

২। এই ফোনে রয়েছে ৬.৬৭ ইঞ্চিল ফুল এইচডি প্লাস সুপার AMOLED ডিসপ্লে। সেই সঙ্গে থাকছে HDR10 সাপোর্ট।

৩। এই ফোনে থাকছে octa-core Qualcomm Snapdragon 732G SoC প্রসেসর।

৪। এই ফোনে রয়েছে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ। ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেনসরের সঙ্গে থাকছে ৫ মেগাপিক্সেলের সুপার ম্যাক্রো শুটার, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল শুটার, ২ মেগাপিক্সেলের ডেপথ সেনসর। এছাড়া রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

৫। কানেকটিভিটি অপশনে থাকছে ৪জি পরিষেবা, ওয়াই-ফাই, ব্লুটুথ, জিপিএস/ এ-জিপিএস, ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, টাইপ সি ইউএসবি পোর্ট। এই ফোনের ব্যাটারি 5,020mAh। সেখানে রয়েছে 33W ফাস্ট চার্জিং সাপোর্ট। ফোনের ওজন ১৯২ গ্রাম।