FAU-G নিয়ে হতাশ গেমাররা, রিলিজের ২৪ ঘণ্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মিম

গেম রিলিজের ২৪ ঘণ্টার মধ্যেই ভাইরাল FAU-G মিম।

FAU-G নিয়ে হতাশ গেমাররা, রিলিজের ২৪ ঘণ্টার মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল মিম
পাবজির সঙ্গে এই গেম পাল্লা দিতে পারেনি বলেই মত বেশিরভাগ গেমারের।

FAU-G গেম লঞ্চ হওয়ার পর মাত্র ২৪ ঘণ্টা পেরিয়েছে। এর মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে FAU-G মিম। গেমাররা যে নতুন গেম নিয়ে বেশ হতাশ তা ভালই বোঝা গিয়েছে এইসব মিম দেখে। বিশেষ করে পাবজি নিষিদ্ধ হওয়ার পর FAU-G লঞ্চ হওয়ায় এই গেম নিয়ে গেমারদের মধ্যে উৎসাহ ছিল চরমে। তবে আত্মনির্ভর ভারতের প্রজেক্ট FAU-G (Fearless and United Guards) যে সেভাবে গেমারদের মনজয় করতে পারেনি তা স্পষ্ট ভাইরাল হওয়া অসংখ্য মিম দেখে।

গুগল প্লে স্টোর থেকে FAU-G ডাউনলোড করে গেম খেলার পর এক একজন গেমার এক একরকম মত দিয়েছেন। তবে পাবজির সঙ্গে এই গেম পাল্লা দিতে পারেনি বলেই মত বেশিরভাগ গেমারের। আর তাই মজার ছলেই নিজেদের মতামত জানিয়েছেন নেটিজেনরা। টুইটে ট্রেন্ডিং হয়েছে বিভিন্ন মিম। পরেশ রাওয়াল, জনি লিভার, অক্ষয় কুমারের সকলেরই বিখ্যাত ছবির সংলাপ নিয়ে তৈরি হয়েছে এইসব মিম।

বিশেষ করে অনেকেই বলেছেন গেম ডাউনলোড করে খেলতে গিয়ে প্রচুর নেট খরচ হয়েছে। বদলে শেষ পর্যন্ত শুধু হতাশ হতে হয়েছে গেমারদের। এই সংক্রান্ত মিম-ই সবচেয়ে বেশি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

অক্ষয় কুমার যেহেতু এই গেমের ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং তিনিই টুইট করে জানিয়েছিলেন যে প্রজাতন্ত্র দিবসের দিন FAU-G রিলিজ হবে তাই তাকে নিয়েও মজা করতে ছাড়েননি টুইটারিয়ানরা।

অনিল কাপুরের ছবি ‘নায়ক’-এর সংলাপ নিয়ে হাজির হয়েছেন পরেশ রাওয়াল। মিম তৈরি হয়েছে ‘হেরাফেরি’ ছবি নিয়েও।

অ্যামাজন প্রাইমের বিখ্যাত ওয়েব সিরিজ ‘মির্জাপুর’-এর চরিত্র মুন্না ভাইয়াও রয়েছেন মিম-এর মধ্যে। নন গেমারদের কী অনুভূতি সেইসবও বলা হয়েছে মিম-এ।

Click on your DTH Provider to Add TV9 Bangla