Huawei Watch Fit: ভারতে লঞ্চ হয়েছে চিনের সংস্থা Huawei- এর স্মার্টওয়াচ, কী কী ফিচার রয়েছে দেখে নিন

১০ দিনের ব্যাটারি লাইফ থাকবে এই ওয়াচ ফিট ডিভাইসে। Huawei সংস্থার দাবি, মাত্র ৩০ মিনিটে ৭০ শতাংশের বেশি চার্জ হবে এই স্মার্ট ওয়াচে। 

Huawei Watch Fit: ভারতে লঞ্চ হয়েছে চিনের সংস্থা Huawei- এর স্মার্টওয়াচ, কী কী ফিচার রয়েছে দেখে নিন
Huawei ওয়াচ ফিট- এর দাম ভারতে ৮৯৯০ টাকা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 04, 2021 | 2:30 PM

ভারতে লঞ্চ হয়েছে চিনের সংস্থা Huawei- এর ওয়াচ ফিট। গত অগস্ট মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল এই স্মার্ট ওয়াচ। এবার লঞ্চ হয়েছে ভারতে। জানা গিয়েছে, ই-কমার্স সংস্থা অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে কেনা যাবে Huawei ওয়াচ ফিট। বড় ডিসপ্লে ছাড়াও এই স্মার্ট ওয়াচে রয়েছে 24×7 হার্ট রেট মনিটরিং ফিচার, ১০ দিনের ব্যাটারি লাইফ এবং অন্যান্য আরও অনেক আধুনিক ও উন্নত ফিচার। Huawei ওয়াচ ফিটে রয়েছে একটি ১.৬৪ ইঞ্চির AMOLED ডিসপ্লে। এছাড়াও রয়েছে ৯৭টিরও বেশি ওয়ার্ক আউট মোড, সারাদিনের জন্য SpO2 মনিটরিং ফিচার সাপোর্ট।

ভারতে Huawei ওয়াচ ফিট- এর দাম

Huawei ওয়াচ ফিট- এর দাম ভারতে ৮৯৯০ টাকা। অ্যামাজন ইন্ডিয়ার ওয়েবসাইট থেকে এই স্মার্ট ওয়াচ কেনা যাচ্ছে ২ নভেম্বর থেকে। বিভিন্ন রঙের স্ট্র্যাপ পাওয়া যাবে এই স্মার্ট ওয়াচের ক্ষেত্রে। Sakura Pink, Isle Blue, Graphite Black ছাড়াও আরও অনেক রঙের স্ট্র্যাপে পাওয়া যাবে Huawei ওয়াচ ফিট। লঞ্চ অফার হিসেবে এই স্মার্ট ওয়াচের সঙ্গে একটি Huawei মিনি স্পিকার পাওয়া যাবে একদম বিনামূল্যে। প্রথম পর্যায়ের স্টক শেষ না হওয়া পর্যন্ত এই অফার বজায় থাকবে।

Huawei ওয়াচ ফিট- এর বিভিন্ন ফিচার

  • এই স্মার্ট ওয়াচে রয়েছে ১.৬৪ ইঞ্চির এইচডি AMOLED ডিসপ্লে। ১৩০টিরও বেশি ওয়াচ ফেসের অপশন রয়েছে Huawei ওয়াচ ফিটে। এই ডিভাইসে রয়েছে ছয়টি অলওয়েজ অন ওয়াচ ফেস অপশন।
  • ৯৭টিরও বেশি ওয়ার্ক আউট মোড রয়েছে এই ওয়াচ ফিট ডিভাইসে। এই সমস্ত ওয়ার্ক আউট মোডে যুক্ত রয়েছে অ্যাডভান্সড ডেটা ট্র্যাকিং ফিচার।
  • Huawei ওয়াচ ফিটে রয়েছে ১১টি প্রফেশনাল ওয়ার্ক আউট মোড। এর মধ্যে রয়েছে রানিং, ওয়াকিংম সাইক্লিং, সুইমিং এবং আরও অনেক কিছু। এছাড়াও বাকি যে ৮৫টি ওয়ার্ক আউট মোড রয়েছে, তার মধ্যে ফিটনেস ট্রেনিং, ড্যান্সিং, বল গেমস, ওয়াটার স্পোর্টস, উইন্টার স্পোর্টস এবং এক্সট্রিম স্পোর্টস— এইসব ফিচার যুক্ত রয়েছে।
  • এই স্মার্ট ওয়াচে রয়েছে ১২টি অ্যানিমেটেড ফিটনেস কোর্স এবং ৪৪টি standardised ফিটনেস এক্সারসাইজ বিল্ট-ইন। এর মাধ্যমে ইউজাররা বিনামূল্যে ওয়ান-অন-ওয়ান পার্সোনাল ট্রেনিং নিতে পারবেন। এক্ষেত্রে কোনও স্মার্টফোন বা অন্যান্য ডিভাইসের প্রয়োজন হবে না।
  • হার্ট রেট, স্লিপ, মেন্সট্রুয়াল সাইকেল, ব্লাড অক্সিজেন স্যাচুরেশন বা SpO2— এই সমস্ত ফিচারের নিয়ন্ত্রক এবং পরিমাপক রয়েছে Huawei ওয়াচ ফিট ডিভাইসে। রিয়েল টাইম হার্ট রেট মনিটর এবং স্লিপ রেসপিরেশন কোয়ালিটি বা ঘুমের সময় ইউজারের শ্বাসপ্রশ্বাসের গুণমান পরিমাপ করার ফিচার রয়েছে এই ডিভাইসে।
  • Huawei Watch Fit একটি ৫ ATM ওয়াটার রেসিসট্যান্ট ওয়ারেবল ডিভাইস। অ্যানড্রয়েড ৫.০ অথবা আইওএস ৯.০- এর সাহায্য পরিচালিত হয় এই স্মার্টওয়াচ।
  • ১০ দিনের ব্যাটারি লাইফ থাকবে এই ওয়াচ ফিট ডিভাইসে। নাগাড়ে হার্ট রেট এবং স্লিপ মনিটরিং ফিচার কাজ করতে পারে। Huawei সংস্থার দাবি, মাত্র ৩০ মিনিটে ৭০ শতাংশের বেশি চার্জ হবে এই স্মার্ট ওয়াচে।

আরও পড়ুন- Whatsapp Sticker: দীপাবলি উপলক্ষ্যে হোয়াটসঅ্যাপে হাজির ‘হ্যাপি দিওয়ালি’ স্টিকার, ডাউনলোড করে কীভাবে পাঠাবেন?