Noise X-Fit 2 লঞ্চ হল ভারতে, দাম 1,999 টাকা, একবার চার্জে এক সপ্তাহ ব্যাটারি ব্যাকআপ

Noise X-Fit 2 Price And Specifications: নতুন স্মার্টওয়াচ নিয়ে এসেছে নয়েজ়। সেই এক্স-ফিট টু স্মার্টওয়াচটির দাম 3,999 টাকা হলেও প্রাথমিক ভাবে কয়েক দিন 1,999 টাকাতেই পেয়ে যাবেন কাস্টমাররা। এই স্মার্ট হাতঘড়ির বিশেষত্ব কী, একবার দেখে নিন।

Noise X-Fit 2 লঞ্চ হল ভারতে, দাম 1,999 টাকা, একবার চার্জে এক সপ্তাহ ব্যাটারি ব্যাকআপ
HRX-এর সঙ্গে জুটি বেঁধে আবারও নতুন স্মার্টওয়াচ নিয়ে এল Noise।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Aug 06, 2022 | 7:51 PM

ফের ভারতে একটি নতুন স্মার্টওয়াচ নিয়ে এল নয়েজ়, যার নাম Noise X-Fit 2। জনপ্রিয় বলি অভিনেতা হৃতিক রোশনের ব্র্যান্ড HRX-এর সঙ্গে জুটি বেঁধে লেটেস্ট স্মার্টওয়াচটি নিয়ে এসেছে নয়েজ়। গুরুত্বপূর্ণ ফিচারের মধ্যে এই ওয়্য়ারেবলে রয়েছে 100টিরও বেশি স্পোর্টস মোড, SpO2 সেন্সর অর্থাৎ ব্লাড-অক্সিজেন লেভেল মাপার সেন্সর। আপনার ঘুম ঠিকঠাক হচ্ছে কি না, রাস্তায় চলতে গিয়ে আপনার প্রতিটা পদক্ষেপ ঠিক কি না, এই সব কিছুই ঠিক ভাবে পরিমাপ করতে সক্ষম ঘড়িটি। তার থেকেও বড় কথা হল একবার চার্জ দিলে টানা 7 দিনের ব্যাটারি ব্যাকআপ দিতে পারে ঘড়িটি।

Noise X-Fit 2: ভারতে দাম

নয়েজ়ের এই নতুন স্মার্ট হাতঘড়িটি ভারতে লঞ্চ করা হয়েছে 3,999 টাকা দামে। তবে কাস্টমাররা ইন্ট্রোডাক্টারি অফারে এই স্মার্টওয়াচ কিনতে পারবেন মাত্র 1,999 টাকায়। আপাতত কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইট থেকে কেনা যাবে এই স্মার্টওয়াচ। মোট তিনটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে এর জেট ব্ল্যাক, সিলভার গ্রে এবং স্পেস ব্লু।

Noise X-Fit 2: স্পেসিফিকেশন, ফিচার

এই স্মার্টওয়াচে রয়েছে একটি 1.69 ইঞ্চির TFT LCD ডিসপ্লে, যার রেজ়োলিউশন 240X280 পিক্সেলস। এতে হার্ট রেট সেন্সর এবং SpO2 মনিটর দেওয়া হয়েছে। পাশাপাশি এটি আপনার ঘুম থেকে শুরু করে ক্যালোরি বার্ন এবং হাঁটাচলা ঠিকঠাক ভাবে হচ্ছে কি না, তার সবকিছু পরিমাপ করতে পারবে।

এই ওয়্যারেবলে রয়েছে 100-রও বেশি স্পোর্টস মোড। দেওয়া হয়েছে নয়েজ় হেলথ স্যুটও। Noise X-Fit 2 স্মার্টওয়াচটি অ্যান্ড্রয়েড এবং iOS দুই অপারেটিং সিস্টেমেই চলবে।

এই খবরটিও পড়ুন

দুরন্ত লুকের এই স্মার্টওয়াচে ওয়াটার-রেজিস্ট্যান্ট ডিজ়াইন দেওয়া হয়েছে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, একবার চার্জে 7 দিনের ব্যাটারি ব্যাকআপ দিতে পারে ঘড়িটি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla