Oppo নিয়ে এল Enco Air3 ইয়ারবাডস, দাম আর কোথায় পাবেন জানুন

Oppo Enco Air 3 Earbuds: Oppo তার Oppo Enco Air3 ট্রু ওয়্যারলেস ইয়ারবাড আজ অর্থাৎ 4 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করল। নতুন Oppo Enco Air 3 ইয়ারবাডে থাকছে ব্লুটুথ 5.3 কানেক্টিভিটি এবং 25 ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফ।

Oppo নিয়ে এল Enco Air3 ইয়ারবাডস, দাম আর কোথায় পাবেন জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Feb 04, 2023 | 1:54 PM

Oppo Earbuds: ইয়ারবাডের চাহিদা বাড়ার সঙ্গে সঙ্গে বাজারে একের পর এক ইয়ারবাড লঞ্চ হচ্ছে। স্মার্টফোন কোম্পানিগুলিও ইয়ারবাড লঞ্চের তালিকায় নিজেদের নাম লিখিয়েছে। এবার Oppo তার Oppo Enco Air3 ট্রু ওয়্যারলেস ইয়ারবাড আজ অর্থাৎ 4 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করল। Oppo-এর এই ইয়ারবাডটি 2,999 টাকায় লঞ্চ করা হয়েছে। নতুন Oppo Enco Air 3 ইয়ারবাডে থাকছে ব্লুটুথ 5.3 কানেক্টিভিটি এবং 25 ঘন্টার দীর্ঘ ব্যাটারি লাইফ। এছাড়া ইয়ারবাডটি 47 এমএস লো ল্যাটেন্সি অফার করবে। চলুন Oppo Enco Air 3 ইয়ারবাডের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

oppoo

Oppo Enco Air 3 ইয়ারবাডের দাম ও উপলব্ধতা:

নতুন এই ইয়ারবাডটি ই-কমার্স সাইট Flipkart, Amazon India এবং Oppo স্টোর থেকে কেনা যাবে। Oppo Enco Air3 এর প্রথম বিক্রি 10 ফেব্রুয়ারি 2023 থেকে শুরু হবে।

Oppo Enco Air 3-এর ফিচার ও স্পেসিফিকেশন:

Oppo-এর এই ইয়ারবাডটির কেসটি বেশ অন্য়রকম ডিজাইনে লঞ্চ করা হয়েছে। এই ইয়ারবাডের কাসটির ঢাকনা 110 ডিগ্রিতে খোলে। অন্যদিকে Oppo Enco Air 3 এর ওজন মাত্র 3.7 গ্রাম। Oppo-এর এই ইয়ারবাডগুলি IP54 ওয়াটার রেজিস্ট্যান্স সহ সাদা রঙের বিকল্পে লঞ্চ করা হয়েছে।

Oppo Enco Air 3 ইয়ারবাডটি মুভি থিয়েটারের অভিজ্ঞতা প্রদান করবে আপনাকে। এর জন্য এতে লাইভ অডিও সাপোর্ট রয়েছে। এছাড়া হেয়ারেবেলটি 47 এমএস পর্যন্ত লো ল্যাটেন্সি মোড অফার করবে। ফলে মোবাইল গেমারদের জন্য ইয়ারফোনটি একদম উপযুক্ত। পাশাপাশি এটি SBC এবং AAC অডিয়ো কোডেক সাপোর্ট করবে। Oppo-এর এই ইয়ারবাডটি হাই-ফাই ডিজিটাল সিঙ্গেল প্রসেসরের সহ আসে।

Oppo Enco Air 3 ইয়ারবাডের লো-লেটেন্সি রেট 47ms। Oppo-এর এই ইয়ারবাড-এ ব্লুটুথ v5.3 এবং ফাস্ট পেয়ার প্রযুক্তি সাপোর্ট করে। এই ইয়ারবাডটি একসময় দুটি ডিভাইসের সঙ্গে যুক্ত করা যেতে পারে। মাত্র 10 মিনিট চার্জে ইয়ারফোনটি দু’ঘণ্টা পর্যন্ত প্লেব্যাকটাইম অফার করে।