Xiaomi-র ফোন ব্যবহার করেন? বিনামূল্যে 3 মাস YouTube প্রিমিয়াম সাবস্ক্রিপশন, বিজ্ঞাপনের ঝঞ্ঝাট থেকে মুক্তি

Xiaomi Offer: শাওমি ফোন ব্যবহার করলে আপনার জন্য রয়েছে একটি বিরাট সুযোগ। কেবল মাত্র ভারতীয়দের জন্যই সেই অফার। সেই অফারে আপনি তিন মাসের জন্য FREE-তে YouTube Premium সাবস্ক্রাইব করতে পারবেন।

Xiaomi-র ফোন ব্যবহার করেন? বিনামূল্যে 3 মাস YouTube প্রিমিয়াম সাবস্ক্রিপশন, বিজ্ঞাপনের ঝঞ্ঝাট থেকে মুক্তি
প্রতীকী ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2022 | 10:54 AM

ভারতের ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে শাওমি (Xiaomi)। সংস্থার একাধিক স্মার্টফোন ব্যবহারকারীর জন্য সম্পূর্ণ বিনামূল্যে ইউটিউব প্রিমিয়াম (YouTube Premium) অফার করছে চিনের টেক জায়ান্টটি। শাওমি-র তরফ থেকে ইতিমধ্যেই ট্যুইট করে জানানো হয়েছে, কোন কোন স্মার্টফোন ইউজাররা এই বিরাট অফারটি পেতে চলেছেন। তিন মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে এই সার্ভিস পেতে চলেছেন শাওমি স্মার্টফোন ব্যবহারকারীরা। তবে সুখবরটি হল, ইউটিউব প্রিমিয়াম তার ইউজদারদের এমনিতেই তিন মাসের ফ্রি ট্রায়াল অফার করে। তার উপরে শাওমির এই অফারে আরও তিন মাস অতিরিক্ত ইউটিউব প্রিমিয়াম ব্যবহারের সুযোগ পেয়ে যাবেন উপভোক্তারা। সব মিলিয়ে এই অফারের এখন তুঙ্গে চাহিদা। আর তা নিয়ে আপনার যে সব তথ্য না জানলেই নয়, সেগুলিই একবার দেখে নিন।

এই অফার আসলে কী

এটি আসলে শাওমির একটি প্রমোশনাল অফার, যার মাধ্যমে কাস্টমাররা ফ্রি ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। তবে হ্যাঁ, তার জন্য শর্তাবলী অবশ্যই প্রযোজ্য। নির্দিষ্ট কিছু রেডমি ও এমআই ফোনের জন্যই উপলব্ধ হতে চলেছে এই অফারটি। এখন কারও কাছে যদি সেই ফোনগুলি না থাকে, তাহলে ইউটিউব প্রিমিয়ামের এই অফারটি পেতে যোগ্য বা উপযুক্ত ফোনটি বেছে নিতে হবে। 31 জানুয়ারি, 2023 পর্যন্ত মিলবে এই অফারটি।

ফ্রি ইউটিউব প্রিমিয়াম অফার মিলবে এই সব ফোনে

মূলত যে সব শাওমি ফোনে এই অফারটি উপলব্ধ হবে, সেই তালিকায় প্রথমেই রয়েছে চারটি ফোন – Xiaomi 12 Pro, Xiaomi 11i, Xiaomi 11i Hypercharge এবং Xiaomi 11T Pro। এছাড়াও যে সব কাস্টমাররা Xiaomi Pad 5, Redmi Note 11 Pro+, Redmi Note 11 Pro, Redmi Note 11, Redmi Note 11T এবং Redmi Note 11S এই সব ডিভাইসগুলি ক্রয় করবেন, তাঁরা পেয়ে যাবেন দুই মাসের জন্য সম্পূর্ণ বিনামূল্যে ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশনের সুযোগ।

শাওমির ইউটিউব প্রিমিয়াম ফ্রি সাবস্ক্রিপশন অফারটি কীভাবে পাবেন

শাওমি ফোন থেকে প্রিলোডেড ইউটিউব অ্যাপ খুলে কাস্টমাররা রিডিম করতে পারেন। এই অফারটি উপলব্ধ করতে ইউজারদের হয় অন-স্ক্রিন নির্দেশাবলী মেনে চলতে হবে, না হয় ওই নির্দিষ্ট শাওমি ফোন থেকে youtube.com/premium সাইটটি ভিজ়িট করতে হবে। শাওমির তরফ থেকে জানানো হয়েছে, সেই সব ডিভাইসেই অফারটি উপলব্ধ হবে, যেগুলি 1 ফেব্রুয়ারি, 2022 থেকে অ্যাক্টিভেট করা হয়েছে।

ভারতে ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশনের খরচ কত? সুবিধাই বা কী?

এই মুহূর্তের অডিয়ো স্ট্রিমিং অ্যাপ হিসেবে সবথেকে ভাল হল ইউটিউব প্রিমিয়াম। আর তার একমাত্র কারণ হল, এই অ্যাপ তার ইউজারদের যে সব সুবিধা দেয়। এর মাধ্যমে ইউজাররা যে শুধুই ফ্রি-তে ইউটিউব মিউজ়িক অ্যাপ ব্যবহারের সুযোগ পেয়ে যান এমনটা নয়। সেই সঙ্গেই আবার কোনও বিজ্ঞাপন ছাড়াই দেখা যায় নানাবিধ ভিডিয়ো।

ইউটিউবের মিউজ়িক অ্যাপটি তার গ্রাহকদের গান ডাউনলোড, ভিডিয়ো দেখা, লিরিক্স অফারিং-সহ আরও একাধিক সুবিধা দিয়ে থাকে। খুব সবজ ভাবে বলতে গেলে ইউজাররা প্রায় 80 মিলিয়নেরও বেশি অফিসিয়াল গান এবং অন্যান্য কন্টেন্ট কোনও বিজ্ঞাপন ছাড়াই দেখার সুযোগ পেয়ে যান। এমনকী এখানে পিকচার ইন পিকচার বা PiP মোডও সাপোর্ট করে, যাতে একজন ব্যবহারকারী অ্যাপটি বন্ধ করে দেওয়ার পরেও ইউটিউবে কন্টেন্ট দেখতে পান। শুধু তাই নয়। ফোনে অন্য কাজ করার সময়েও কন্টেন্ট দেখতে পান ইউজাররা। ভারতে ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশনের জন্য মাসে 129 টাকা খরচ করতে হয়।