Xiaomi Lipstick Power Bank: লিপস্টিকের মতো দেখতে পাওয়ার ব্যাঙ্ক নিয়ে এল শাওমি, দাম মাত্র 1,462 টাকা

Xiaomi Latest Power Bank: সস্তার নতুন পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করল শাওমি, যা দেখতে এক্কেবারে লিপস্টিকের মতো। কী কী ফিচার রয়েছে, তার দাম কত, জেনে নিন সব তথ্য।

Xiaomi Lipstick Power Bank: লিপস্টিকের মতো দেখতে পাওয়ার ব্যাঙ্ক নিয়ে এল শাওমি, দাম মাত্র 1,462 টাকা
লিপস্টিক আকারের পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করল শাওমি।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Sep 28, 2022 | 6:23 PM

Xiaomi Power Bank: স্মার্টফোনের বাইরেও বিবিধ প্রডাক্ট ক্যাটেগরিতে নিজেদের প্রভাব বিস্তার করেছে Xiaomi। এবার চিনা টেক জায়ান্টটি চমৎকার একটি পাওয়ার ব্যাঙ্ক নিয়ে এল, যা দেখতে হুবহু লিপস্টিকের মতো। খুব সহজে বহনযোগ্য এই লিপস্টিক পাওয়ার ব্যাঙ্কের পরিমাপ 30.6 x 30.6 x 94.5 মিমি।

Xiaomi-র এই নতুন লিপস্টিক পাওয়ার ব্যাঙ্কটি 129 ইউয়ান (প্রায় 1,462 টাকা) দামে লঞ্চ করা হয়েছে। পাওয়ার ব্যাঙ্কটি একটি অনন্য গ্রেডিয়েন্ট কালার ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছে। ডিভাইসের ভিতরের শেলটি একটি নরম নীল-গোলাপি গ্রেডিয়েন্ট দিয়ে তৈরি করা হয়েছে, যখন বাইরের শেলটি ম্যাট ইউভি প্রযুক্তি দিয়ে তৈরি।

ডিভাইসটিতে একটি 5000mAh ব্যাটারি রয়েছে, যা যে কোনও জায়গায় নেওয়া যেতে পারে। এটি 20W এর আউটপুট শক্তি সাপোর্ট করে। পাওয়ার ব্যাঙ্ক একটি বিল্ট-ইন টাইপ-সি ইন্টারফেসের সঙ্গে এসেছে, যা দ্বিমুখী দ্রুত চার্জিং, 13.5W ইনপুট সমর্থন করে এবং এটির নিজস্ব চার্জিং তারের সঙ্গে পাঠানো হবে। ডিভাইসটিতে একটি বিল্ট-ইন ইন্টেলিজেন্ট আইডেন্টিফিকেশন চিপ রয়েছে যা ফোন, ট্যাবলেট কম্পিউটার বা লো-কারেন্ট সহ যে কোনও ডিভাইসের জন্য প্রয়োজনীয় বর্তমানের সঙ্গে তাৎক্ষণিকভাবে সামঞ্জস্য করবে।

পাওয়ার ব্যাংক অতিরিক্ত গরম বা শর্ট সার্কিটিং থেকে অন্তর্নির্মিত সুরক্ষা সহ 5 থেকে 35-ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রায় কাজ করতে পারে। Xiaomi লিপস্টিক পাওয়ার ব্যাঙ্ক আপাতত চিনে লঞ্চ করা হয়েছে। ভারতে এটি কবে নাগাদ লঞ্চ করবে, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি।

এই খবরটিও পড়ুন

Xiaomi একই ইভেন্টে Xiaomi Civi 2- একটি 6.55-ইঞ্চি FHD+ AMOLED ডিসপ্লে সহ 120Hz পর্যন্ত রিফ্রেশ রেট সহ একটি মধ্য-বাজেট স্মার্টফোন, 67W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ একটি 4,500 mAh ব্যাটারি এবং Snapdragon 7 Gen 1 SoC-এর সাথে সংযুক্ত করেছে। সেই স্মার্টফোনে 12GB RAM এবং 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। Xiaomi Civi 2-এ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যার দুটি 32MP প্রাথমিক ক্যামেরা এবং অন্যটি একটি আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল সেন্সর।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla