Alien: ‘মানুষের থেকে এলিয়েনের সঙ্গে সেক্স অনেক বেশি সুখকর’, ভিনগ্রহী বয়ফ্রেন্ডের সঙ্গে প্রেমজীবন নিয়ে খুল্লমখুল্লা ইনি

Physical Intimacy With Aliens: মানুষের থেকে এলিয়েনের সঙ্গে সেক্স অনেক বেশি সুখকর, এমনই দাবি করলেন লন্ডনের ইমানুয়েলা রোজ় (Emanuela Rose) নামের এক মহিলা। পুরুষ মানুষের সঙ্গে যে সব নারীর যৌনজীবন সুখকর নয়, তাঁদের এলিয়েনদের সঙ্গে সেক্স করার পরামর্শ দিলেন মহিলা।

Alien: 'মানুষের থেকে এলিয়েনের সঙ্গে সেক্স অনেক বেশি সুখকর', ভিনগ্রহী বয়ফ্রেন্ডের সঙ্গে প্রেমজীবন নিয়ে খুল্লমখুল্লা ইনি
ইমানুয়েলা রোজ় ও তাঁর এলিয়েন পুতুল। আসল এলিয়েন বয়ফ্রেন্ডকে তিনি প্রকাশ্যে নিয়ে আসতে চান না।
Follow Us:
| Edited By: | Updated on: May 21, 2022 | 2:46 PM

অবাক দাবি করে বসলেন এক মহিলা। জানালেন, গত এক বছর ধরে এলিয়েনের (Alien) সঙ্গে ডেট (Dating) করছেন তিনি। শুধু তাই নয়। তিনি আরও জানিয়েছেন, এলিয়েনের সঙ্গে সেক্স করে অত্যন্ত সন্তুষ্ট হয়েছেন। ওই মহিলা এতটাই সন্তুষ্ট হয়েছেন যে, মানুষের সঙ্গে আর সেক্স করার কোনও ইচ্ছে নেই তাঁর। সোজাসাপ্টা ভাষায় তাঁর স্বীকারোক্তি, “পুরুষদের সঙ্গে সেক্স করে আমি বিরক্ত।” মহিলার নাম ইমানুয়েলা রোজ়। জানিয়েছেন, পূর্ব লন্ডনে একটি UFO তাঁকে অপহরণ করে নিয়ে যায়। তারপরই তাঁর দেখা হয় সেই এলিয়েন বয়ফ্রেন্ডের সঙ্গে। সম্প্রতি তাঁকে একাধিক সংবাদমাধ্যমে দেখা গিয়েছে। আর সেই সব জায়গাতেই তাঁর হাতে দেখা গিয়েছে একটি এলিয়েনের মতো মূর্তি।

সংবাদমাধ্যম ডেইলিস্টার-এর কাছে ইমানুয়েলা জানিয়েছেন, যে এলিয়েনের সঙ্গে তিনি সেক্স করেছেনতার মুখ দেখাবেন না। অর্থাৎ তাকে প্রকাশ্যে নিয়ে আসতে ইমানুয়েলা একপ্রকার অরাজি। কারণ, তাঁর মধ্যে একটি ভয় কাজ করছে। যদি ওই এলিয়েনটিকে আবার এরিয়া 51-এ পাঠিয়ে দেওয়া হয়। তাঁর কথায়, “আমরা ডেট করছি। আমার বয়ফ্রেন্ড ডেটিংয়ের ব্যাপারে কিসসু জানে না। আর সেই কারণেই ও বেশির ভাগ সময়ে কনফিউজ় থাকে। আমি ওর গ্রহ এন্ড্রোমেডা আকাশগঙ্গায় যেতে পারব না ঠিকই। কিন্তু ওর সঙ্গে আমি সিনেমা দেখতে এবং অন্যান্য আরও জায়গায় ঘুরতে যাই। ও আমার সঙ্গে যেখানেই যায় একটা অন্য রূপ ধারণ করে। তাই লোকে ওকে চিনতে পারে না।”

সেক্স লাইফ যাঁদের সুখের নয়, তাঁদের এলিয়েনদের সঙ্গে সেক্স করতে বলছেন ইমানুয়েলা। পরিষ্কার ভাবে তিনি জানিয়েছেন যে, এলিয়েন সঙ্গীটি তাঁর যৌনজীবন সুখকর করে তুলেছে। তাঁর কথায়, “আপনি যখন এলিয়েনের সঙ্গে থাকবেন, তখন মানুষকে ভুলে যাবেন। আপনি যদি পুরুষ মানুষের সঙ্গে ডেটা করে ক্লান্ত হয়ে যান, তাহলে এলিয়েনের সঙ্গে ডেট করার পরামর্শ দিচ্ছি আমি। খুব ভাল থাকবেন।” ইমানুয়েলা আরও বলেছিলেন, “এলিয়েনরা আলো এবং বিশুদ্ধ শক্তির মধ্যে বাস করে। তাই আমরা তাদের সঙ্গে নিজেদের মেলাতে পারি না। আর যদি মেলানোর চেষ্টা করি, তাহলে আমরা মারা যেতে পারি। তবে যাই হোক না কেন। এলিয়েনরা মানুষের থেকে লক্ষ গুণ ভাল।”

তবে এলিয়েনের সঙ্গে ডেটিং বা সেক্সেই থেমে থাকতে চান না ইমানুয়েলা। সম্পর্কটা আরও কয়েক কদম এগিয়ে নিয়ে যেতে চান। ওই এলিয়েন সঙ্গীকেই তিনি জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চান বলে জানিয়েছেন ইমানুয়েলা। তাঁর কথায়, “আমার ভিনগ্রহী সঙ্গী আমাকে এতটাই খুশি এবং সন্তুষ্ট করেছে যে, আমি ওকেই বিয়ে করার কথা ভাবছি।” এদিকে ওই এলিয়েনটি সম্পর্কে ইমানুয়েলা জানালেন যে, সে পৃথিবীর আইন শেখার চেষ্টা করছে।