প্রি-বুকিং শুরুর দিনই ‘আউট অফ স্টক’ সোনির প্লে-স্টেশন ৫ কনসোল

অ্যামাজন, ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল, বিজয় সেলস এবং সোনি সেন্টার অনলাইন স্টোর এইসব জায়গায় সোনি প্লেস্টেশন ৫ কনসোলের জন্য প্রি-অর্ডার নেওয়া হচ্ছিল।

প্রি-বুকিং শুরুর দিনই 'আউট অফ স্টক' সোনির প্লে-স্টেশন ৫ কনসোল
যদিও এখনও পর্যন্ত সোনির তরফে জানানো হয়নি যে কতগুলো প্লেস্টেশন প্রি-অর্ডার হয়েছে।

প্রি-অর্ডার শুরুর দিনই শেষ হয়ে গেল সোনি প্লেস্টেশন ৫ কনসোল। বলা ভাল প্রি-বুকিং চলাকালীনই শেষ হয়ে গিয়েছে সোনির এই অত্যাধুনিক প্লেস্টেশনের স্টক। সোনি ইন্ডিয়ার তরফে জানানো হয়েছে একাধিক শপিং প্ল্যাটফর্মে শুরু হয়েছিল প্রি-অর্ডার। এর মধ্যেই ‘আউট অফ স্টক’ হয়ে গিয়েছে এই প্লেস্টেশন। তাই আপাতত বাড়ির কাছাকাছি কোনও স্টোরে গিয়ে সোনি প্লেস্টেশন ৫ কনসোল অর্ডার করলেও বিশেষ লাভ নেই। যদিও এখনও পর্যন্ত সোনির তরফে জানানো হয়নি যে কতগুলো প্লেস্টেশন প্রি-অর্ডার হয়েছে। তবে সোনি কর্তৃপক্ষ গেমারদের কাছে অনুরোধ করেছেন সকলে যেন কোভিড সতর্কতা মেনে তবেই বাড়ির বাইরে গিয়ে প্লেস্টেশনের খোঁজ করেন।

অ্যামাজন, ক্রোমা, রিলায়েন্স ডিজিটাল, বিজয় সেলস এবং সোনি সেন্টার অনলাইন স্টোর এইসব জায়গায় সোনি প্লেস্টেশন ৫ কনসোলের জন্য প্রি-অর্ডার নেওয়া হচ্ছিল। ১২ জানুয়ারি অর্থাৎ আজ থেকেই প্রি-অর্ডার শুরু হয়েছিল এই প্লেস্টেশনের। দুপুর ১২টা থেকে শুরু হয়েছিল প্রি-বুকিং। কিন্তু প্রথম দিনই আউট অফ স্টক হয়ে গিয়েছে সোনির নতুন প্লেস্টেশন ফাইভ। কবে এই প্লেস্টেশন রিস্টক হবে, দ্বিতীয় ধাপের প্রি-বুকিং কবে শুরু হবে সে ব্যাপারে সোনির তরফে কিছু জানানো হয়নি। তবে সূত্রের খবর, ক্রোমা-তে এখনও জারি রয়েছে প্রি-বুকিং।

ভারতে এই প্লে-স্টেশনের দাম হবে ৪৯,৯৯০ টাকা । স্ট্যান্ডার্ড এডিশনের ক্ষেত্রে ডিস্ক ড্রাইভ সমেত সোনি প্লে-স্টেশন ফাইভ এই দামে পাওয়া যাবে ভারতের বাজারে। এছাড়া ডিজিটাল এডিশনের দাম ৩৯,৯৯০ টাকা। পারফরম্যান্স এবং স্পেসিফিকেশনের ক্ষেত্রে সোনি প্লে-স্টেশন ফাইভের রেগুলার এবং ডিজিটাল এডিশন দুইই সমান। শুধু ফারাক রয়েছে ডিস্ক ড্রাইভের।

জানা গিয়েছে, ফেব্রুয়ারি মাসের ২ তারিখ থেকে শুরু হবে ডেলিভারি। অর্থাৎ ক্রেতাদের কাছে পৌঁছে যাবে প্লেস্টেশন। তবে গেমারদের উৎসাহ উন্মাদনার পারদ যে কতটা চড়ে রয়েছে তা বোঝা গিয়েছে প্রি-বুকিংয়ের প্রথম দিনেই।

Click on your DTH Provider to Add TV9 Bangla