Viral Video: কিউট টিয়া পাখিকে দেখে ‘ধরব ধরব করছি, তবু ধরতে পারছি না’ ভাব বিড়ালের, ভয়ঙ্কর ভাইরাল ভিডিয়ো, দেখুন

Cat Trying To Catch Parrot: 13 সেকেন্ডের ছোট্ট একটা ভিডিয়ো, যা 24 ঘণ্টার মধ্যেই ভয়ঙ্কর ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, পাখিটির খুব কাছে যাওয়ার চেষ্টা করছে ওই বিড়াল। কিন্তু অবস্থাটা ঠিক যেন, 'ধরব ধরব করছি, তবু ধরতে পারছি না'।

Viral Video: কিউট টিয়া পাখিকে দেখে 'ধরব ধরব করছি, তবু ধরতে পারছি না' ভাব বিড়ালের, ভয়ঙ্কর ভাইরাল ভিডিয়ো, দেখুন
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 08, 2022 | 7:45 AM

বিড়াল মানেই সে মাছ খাবে। পাখি আর ইঁদুর শিকার করবে। যদিও এই ধারণা ভুল বলে প্রমাণ করে দিয়েছে অজস্র ভাইরাল ভিডিয়ো। পাখির সঙ্গে সুন্দর মুহূর্ত কাটাচ্ছে একটা বিড়াল, এমন ভিডিয়ো আমরা অনেক দেখেছি। এবারও কিছুটা সেরকই একটা ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে হাস্যকর ভাবে একটি বিড়ালের প্রাকৃতিক প্রবৃত্তি ধরা পড়েছে। 13 সেকেন্ডের ছোট্ট একটা ভিডিয়ো, যা 24 ঘণ্টার মধ্যেই ভয়ঙ্কর ভাইরাল হয়েছে। ভিডিয়োতে দেখা গিয়েছে, পাখিটির খুব কাছে যাওয়ার চেষ্টা করছে ওই বিড়াল। কিন্তু অবস্থাটা ঠিক যেন, ‘ধরব ধরব করছি, তবু ধরতে পারছি না’।

ট্যুইটারে @buitengebieden নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। একদিন হতে না হতেই ভিডিয়োটি 7.8 মিলিয়ন ভিউ পেয়ে গিয়েছে। ভিডিয়োর ক্যাপশনে লেখা হচ্ছে, “শুধু দেওয়াল পরীক্ষা করা চলছে।”

ভিডিয়োতে দেখা যাচ্ছে, অনেকক্ষণ ধরে পাখিটিকে শিকারের চেষ্টা চালিয়ে যাচ্ছে বিড়ালটি। একে অপরের সঙ্গে দৃষ্টি আদান প্রদানও চলছে। পাখিটির মনের ভিতরে চাপা ভয়ও আছে। কিন্তু না, সেরকম কোনও সম্ভাবনাই দেখা গেল শেষ পর্যন্ত। ওই ক্যাপশনের মতোই দেওয়ালের দিকে চেয়ে রয়ে গেল ওই পাখি এবং বিড়ালটি। 13 সেকেন্ডের ছোট্ট ভিডিয়োটায় শেষের দিকে কখনও যেন মনে হল, ওই টিয়াপাখি এবং বিড়াল একে অপরের প্রেমে পড়ে গিয়েছে।

ট্যুইটারে এই ভিডিয়োতে প্রায় 3 লাখ লাইক এবং 35 হাজার কমেন্ট পড়েছে। বিড়াল এবং ওই টিয়াপাখি উভয়েই তাদের দুষ্টু কার্যকলাপের জন্য তাদের আকস্মিক প্রতিক্রিয়া যেন সকলেরই মন কেড়ে নিয়েছে। তাই নেটিজেনদের বিভিন্ন জনে নানাবিধ মন্তব্যও করেছেন।

একজন লিখছেন, “আমি শুধু জানতে চাইছিলাম যে ব্যক্তির বাড়ির দেওয়াল মেরামতের প্রয়োজন কি না।” আর একজন লিখলেন, “পশুরাও সোশ্যাল মিডিয়া নামক একটি প্ল্যাটফর্মে জনপ্রিয়তা অর্জন করতে পারে এবং তা অপরাধমূলক কাজকর্মের মাধ্যমেও হতে পারে।”