Viral Video: ক্যামেরায় মুখ দেখাতে নারাজ জেদি বিড়ালকে টেনে হিঁচড়ে নিয়ে এসে পারিবারিক ছবি তুলল সহোদর সারমেয়রা

পোষা কুকুরের মধ্যে একটি, তিনটি কুকুরের বড়, বিড়ালছানার কাছে আসে, তাকে তার দাঁত দিয়ে ঘাড়ের বেল্ট দিয়ে ধরে এবং সামনের দিকে টেনে নিয়ে যায়। কিন্তু, জেদি বিড়াল ক্যামেরার দিকে তাকাতে রাজি নয়।

Viral Video: ক্যামেরায় মুখ দেখাতে নারাজ জেদি বিড়ালকে টেনে হিঁচড়ে নিয়ে এসে পারিবারিক ছবি তুলল সহোদর সারমেয়রা
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2022 | 10:53 PM

ইন্টারনেট ভিডিওতে পূর্ণ, যা প্রাণীদের মজার আচরণ দেখায়। একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে যা ইন্টারনেটকে বিস্মিত করেছে এবং সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের বিভক্ত করেছে৷ ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে তিনটি পোষা কুকুর এবং একটি বিড়াল একটি পারিবারিক ছবির জন্য প্রস্তুত হচ্ছে, কিন্তু বিড়ালছানাটি পোজ দিতে চায় না এবং ক্যামেরা থেকে দূরে তাকিয়ে থাকে।

পোষা কুকুরের মধ্যে একটি, তিনটি কুকুরের বড়, বিড়ালছানার কাছে আসে, তাকে তার দাঁত দিয়ে ঘাড়ের বেল্ট দিয়ে ধরে এবং সামনের দিকে টেনে নিয়ে যায়। কিন্তু, জেদি বিড়াল ক্যামেরার দিকে তাকাতে রাজি নয়। তাই, কুকুরটি আবার তার গায়ে হাত রাখে তাকে জোর করে পারিবারিক ছবির জন্য পোজ দিতে। ভিডিওটি মূলত স্ট্রেঞ্জ ইনসিডেন্ট ইউটিউবে দুই বছর আগে পোস্ট করেছিল কিন্তু এখন আবার ভাইরাল হচ্ছে। এটি নো ঈগল দ্বারা রেডডিটে শেয়ার করা হয়েছে।

ভিডিওটি 13,000 এরও বেশি লাইক এবং ব্যবহারকারীদের দ্বারা অসংখ্য মন্তব্য সংগ্রহ করেছে। একজন ব্যবহারকারী লিখেছেন, “ওহ, আপনি এই ছবিতে থাকতে চান না, আপনি এই জঘন্য ছবিতে থাকতে চলেছেন, এখানে যান, এখানে নরক পান.. যদি আমাকে হয় তবে আমি আপনাকে টেনে নিয়ে যাব, তুমি কি এটাই চাও, তুমি পেয়েছ বন্ধু।”

আরেকজন বলল, “অসাধারণ। পুরস্কার নাও।” “এটি একটি রোগীর বিড়াল। খনি খুন হয়ে যেত,” তৃতীয় একজন লিখেছেন।

প্রাণীদের ভিডিওগুলি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় এবং লোকেরা সেগুলি দেখতে পছন্দ করে। একটি সাম্প্রতিক ভাইরাল ভিডিওতে ইয়র্কশায়ার টেরিয়ার একটি কুকুরকে একটি বাচ্চা পাখি ইমুর সাথে খেলতে দেখা গেছে। উভয় সুন্দর প্রাণী একে অপরের সঙ্গ উপভোগ করতে, খোঁচা দিতে এবং নিজেদের মধ্যে খেলতে দেখা গেছে।

ভিডিওটি ভাইরালহগ টুইটার এবং ইউটিউবে ক্যাপশন সহ পোস্ট করেছে, “জিগি দ্য বেবি ইমু প্যারিস দ্য ইয়র্কশায়ার টেরিয়ারের সাথে খেলে।”