Swiggy Delivery Man: ঘোড়ায় চড়ে খাবার ডেলিভার করতে যাওয়া ব্যক্তির খোঁজে সুইগি, সন্ধান দিলেই মিলবে 5000 টাকা

Swiggy Delivery Boy On Horse: ঘোড়ায় চড়ে খাবার ডেলিভারি করতে গিয়েছিলেন। কিন্তু সুইগিই চেনে না সেই ডেলিভারি বয়কে। আর সেই তাঁরই সন্ধান দিতে পারলে এবার 5,000 টাকা পুরস্কারের ঘোষণা করেছে সংস্থাটি।

Swiggy Delivery Man: ঘোড়ায় চড়ে খাবার ডেলিভার করতে যাওয়া ব্যক্তির খোঁজে সুইগি, সন্ধান দিলেই মিলবে 5000 টাকা
5,000 টাকা পুরস্কার পাবেন এই ডেলিভারি বয়ের সন্ধান দিলে।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 06, 2022 | 9:48 PM

সুইগি থেকে নিশ্চয়ই খাবার অর্ডার করেন? সম্প্রতি আপনার ডেলিভারি বয় কিসে চড়ে খাবার দিতে এসেছিলেন, মনে আছে? খেয়াল করেছিলেন? বাইকে চড়ে, সাইকেল চালিয়ে নাকি ঘোড়ায় টগবগ করতে-করতে? ঘোড়ায় চড়ে খাবার ডেলিভারি, শুনে চমকে গেলেন তাই তো? এমনটা আপনার সঙ্গে নিশ্চয় ঘটেনি। তবে কারও না কারও সঙ্গে ঘটেছে এই দেশে। ঘোড়ায় চড়ে খাবার ডেলিভারি করতে আসা এই বয়ের সন্ধান দিতে পারবেন আপনি? যদি দিতে পারেন, তাহলে সুইগি আপনাকে 5000 টাকা পুরস্কার দেবে।

ঘটনাটি আসলে মুম্বইয়ের। মুম্বইয়ে প্রচণ্ড বৃষ্টির এক দিনে একজন ডেলিভারি বয়ের ভিডিয়ো খুব ভাইরাল হয়েছিল। ঘোড়ায় চড়ে তিনি খাবার ডেলিভারি করতে যাচ্ছিলেন। এক ব্যক্তি গাড়ি থেকে ভিডিয়োটি রেকর্ড করেছিলেন। কিন্তু গাড়ির ভিতর থেকে ভিডিয়োটি রেকর্ড করার ফলে ওই ডেলিভারি বয়কে সনাক্ত করতে পারেনি সুইগি। ভিডিয়ো বাইরাল হওয়ার পরেই এই ফুড ডেলিভারি সংস্থার তরফ থেকে একটি বিবৃতি জারি করে ঘোড়ায় চড়ে খাবার ডেলিভারি করতে আসা ব্যক্তির সন্ধান করা হয়।

সুইগি-র তরফে লেখা হয়েছে, “নেটিজ়েন এবং ভোজন রসিকদের দৃষ্টি আকর্ষণ করছি। একজন অজানা ব্যক্তির সাম্প্রতিক শেয়ার করা একটি ভিডিয়ো আমাদের নজরে এসেছে, যেখানে সুইগির মনোগ্রামড ডেলিভারি ব্যাগ বহন করার সময় জীবন্ত সাদা ঘোড়ায় (মূর্তি নয়) চড়ে একজন খাবার ডেলিভারি করতে যাচ্ছেন। এই ঘটনা আমাদের কাছে অপ্রত্যাশিত ছিল। কিন্তু তা আমাদের যথেষ্টই খ্যাতির দিকে পরিচালিত করেছে।”

সংস্থাটি আরও যোগ করছে, “তুফান নাকি বিজলি, কিসে চড়ে যাচ্ছিল ব্যক্তিটি? তাঁর পিছনে যে ব্যাগটি রয়েছে, তাতেই বা কী রয়েছে? প্রচণ্ড বৃষ্টির দিনে মুম্বইয়ের ব্যস্ততম রাস্তা পার করার এত সাধ কিসের তাঁর? খাবার যখন ডেলিভারি করলেন, তখন কোথায় ঘোড়াটিকে পার্ক করেছিলেন তিনি?”

এই সব প্রশ্নের কোনও সদুত্তর না পাওয়ার পরই ডেলিভারি চেইনটি ডেলিভারি বয়ের সন্ধানকারীর সুইগি মানিতে 5,000 টাকা বাউন্টি হিসেবে দেওয়ার ঘোষণা করেছে। তারা বলেছে, “দুর্ঘটনাচক্রে আমাদের এই ব্র্যান্ড অ্যাম্বাসেডরের খোঁজ যিনি প্রথম দিতে পারবেন, তাঁকে ধন্যবাদ জানাতে আমাদের তরফ থেকে ছোট্ট এই পুরস্কার দেওয়া হবে।” ফুড ডেলিভারি অ্যাপটির তরফে আরও বলা হয়েছে, “এগিয়ে আসুন। দেশের সুন্দর নাগরিক হিসেবে শেয়ার করুন। কারণ, জাতি এই সুইগিম্যানের সম্পর্কে জানতে চায়, যিনি ঘোড়ায় চড়ে যাচ্ছিলেন।”

এদিকে নেটিজ়েনরা সুইগির এহেন পোস্ট নিয়ে রীতিমতো মজা করতে শুরু করে দিয়েছেন। ‘আমার মনে হয় আপনি এই ব্যক্তির খোঁজ করছেন’, হিন্দি ফ্যাটাসি ড্রামা হাতিমের ছবি পোস্ট করে একজন বলছেন। হিন্দি ছবি জানে তু ইয়া জানে না-র প্রসঙ্গ তুলে আর একজন লিখছেন, “ইনি হলেন রাঞ্ঝোর কে রাঠৌর, জয়”। এর উত্তরে সুইগি লিখছে, “স্বপ্নের এক ব্যক্তি।” অনেকে আবার সুইগিকে পরামর্শ দিয়েছেন যে, ওই ব্যক্তির খোঁজে এবার একটা পোলের বন্দোবস্ত করুন।