Viral Video: চরম বৃষ্টিতে ত্রিপলের সঙ্গে লড়াই করে এগিয়ে চলেছে বরযাত্রী, ‘এ দেশেই সম্ভব’, নেটিজ়েনদের খোঁচা

Monsoon Wedding: বরযাত্রী যখন বেরোল তখন খটখটে রোদ। কিন্তু হাফ রাস্তা যাওয়ার পরেই নামল ঝমঝমিয়ে বৃষ্টি। তারপর কীভাবে লড়াই করে বিয়েবাড়ি পৌঁছল পাত্রপক্ষ, দেখুন ভিডিয়োতে।

Viral Video: চরম বৃষ্টিতে ত্রিপলের সঙ্গে লড়াই করে এগিয়ে চলেছে বরযাত্রী, ‘এ দেশেই সম্ভব’, নেটিজ়েনদের খোঁচা
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া স্ক্রিনশট।
TV9 Bangla Digital

| Edited By: Sayantan Mukherjee

Jul 06, 2022 | 8:47 PM

একটা বিয়ে হতে বেশি সময় লাগে না। কিন্তু সেই বিয়ের পরিকল্পনা করতে? কয়েক মাসেরও বেশি সময় লেগে যায়। বিয়েতে রাজি হওয়াটা যত সহজ, বিয়ে হওয়াটা তত সহজ, তার চেয়ে ঢের কঠিন বিয়ের পরিকল্পনা করা। সেই চাপ আজকাল এতটাই বেড়ে যাচ্ছে যে, আলাদা করে কন্যা বা পাত্রপক্ষকে একজন বিবাহ পরিকল্পনাকারীকে মাঠে নামাতে হচ্ছে। কিন্তু সবার ক্ষেত্রে তো তা সম্ভব নয়। কারণ, পকেট সর্বদা সঙ্গ দেয় না। তবে একবার ভেবে দেখুন তো, দীর্ঘ সময় ধরে প্ল্যান করা একটা বিয়ে যদি সামান্য বৃষ্টির জেরে বানচাল হয়ে যায় বা কয়েক মাসের জন্য পিছিয়ে যায়, কেমন লাগে?

ঠিক এমনই কাণ্ড ঘটেছে মধ্য প্রদেশের ইন্দোরে। চরম বৃষ্টির মধ্যে দেখা যাচ্ছে, পাত্রপক্ষকে বিবাহবাসরে পৌঁছতে রীতিমতো লড়াই করতে। সেই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। হঠাৎ করেই যেন নেটপাড়ার হট টপিক হয়ে গিয়েছে।

ভিডিয়োতে দেখা গিয়েছে, বরযাত্রী এগিয়ে চলেছে আর তাঁদের মাথায় ঢাকা একটি বিরাট ত্রিপল। সামনে বিরাট বক্সে মিউজ়িক বাজছে। অতীব উৎসাহীরা বৃষ্টিতে ভিজেই নাচছেন। কিন্তু সমস্যা হচ্ছে তাঁদের, যাঁরা ত্রিপলে নিজেদের ঢেকে রেখেছেন। সে ত্রিপল যতই বড় হোক না কেন, একটা বরযাত্রীর সকলের কি তার মধ্যে জায়গা হয়? এদিক ঢাকলে ওদিক বেরিয়ে যাচ্ছে তো আবার ওদিক ঢাকতে গেলেও সেই এক কাণ্ড।

বহু ইউজার ট্যুইটারে এই ভিডিয়ো শেয়ার করেছেন। কয়েক লক্ষ বার সেগুলি দেখা হয়েছে। একজন ইউজার লিখছেন, “এটা কেবল মাত্র ভারতবর্ষেই সম্ভব।” আর একজনের মন্তব্য, “যে পরিস্থিতিই আসুক না কেন, কনেকে আমরা উঠিয়ে নিয়ে যাবই।” কেউ কেউ আবার বৃষ্টির মধ্যেও পাত্রপক্ষের এমনতর স্পিরিটের প্রশংসাও করেছেন।

এই খবরটিও পড়ুন

স্থানীয় মিডিয়া রিপোর্টগুলি থেকে জানা গিয়েছে, গত মঙ্গলবার ঘটনাটি ঘটে ইন্দোরের পরদেসি পুরা এলাকায়। শোভাযাত্রা যখন শুরু হয়, তখন বৃষ্টির নামগন্ধ ছিল না। কিন্তু অর্ধেক রাস্তা যাওয়ার পর হঠাৎই বৃষ্টি নামে। বৃষ্টির অবারিত ধারা ক্রমান্বয়ে বাড়তে থাকার ফলেই একটা সময় বাধ্য হয়েই পাত্রপক্ষকে ত্রিপল অর্ডার করতে হয়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla