কোভিড ওয়ার্ডেই ‘ডিয়ার জিন্দেগি’-র গানে তাল মিলিয়েছিলেন, করোনায় হার মানলেন তরুণী

মনের অসীম জোর থাকলেও শেষ পর্যন্ত করোনায় প্রাণ হারিয়েছেন এই তরুণী।

কোভিড ওয়ার্ডেই 'ডিয়ার জিন্দেগি'-র গানে তাল মিলিয়েছিলেন, করোনায় হার মানলেন তরুণী
প্রাণশক্তিতে ভরপুর এই তরুণীর ভিডিয়ো দেখে মনের জোর ফিরে পেয়েছিলেন অনেকেই।

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল একটি ভিডিয়ো। দেখা গিয়েছিল, কোভিড ইমার্জেন্সি ওয়ার্ডের বাইরে বসে আছেন বছর তিরিশের এক তরুণী। নাকে লাগানো নল। মুখে অক্সিজেন মাস্ক। কিন্তু ব্যাকগ্রাউন্ডে চলতে থাকা ডিয়ার জিন্দেগির গান ‘লাভ ইউ জিন্দেগি’- র তালে তাল মেলাতে দেখা গিয়েছিল ওই তরুণীকে।

প্রাণশক্তিতে ভরপুর এই তরুণীর ভিডিয়ো দেখে মনের জোর ফিরে পেয়েছিলেন অনেকেই। ৩০ বছরের এই তরুণীর ভিডিয়ো টুইটারে পোস্ট করেছিলেন ডক্টর মণিকা লাংঘে। কিন্তু মনের অসীম জোর থাকলেও শেষ পর্যন্ত করোনায় প্রাণ হারিয়েছেন এই তরুণী। এই খবরও ডক্টর লাংঘেই শেয়ার করেছেন টুইটারে। তরুণীর এমন মর্মান্তিক পরিণতির খবরে হতবাক হয়ে গিয়েছেন টুইটারিয়ানরাও।

গত ৮ মে প্রথম ভিডিয়ো শেয়ার করেছিলেন ডক্টর লাংঘে। সেখানেই দেখা গিয়েছিল, শাহরুখ খান এবং আলিয়া ভাটের ছবি ডিয়ার জিন্দেগি- র টাইটেল ট্র্যাকের তালে মাথা দোলাচ্ছেন ওই তরুণী। হাত নেড়ে বুঝিয়ে দিচ্ছিলেন যাই হয়ে যাক না কেন, মহামারীর সঙ্গে লড়াইয়ে তিনি ঠিক জয়ী হবেন। ওই টুইটে ডক্টর মণিকা জানিয়েছিলেন, তরুণীই তাঁকে একটা গান চালানোর জন্য অনুরোধ করেছিলেন। যাতে তাঁর প্রাণশক্তি আর একটু উজ্জীবিত হয়।

এরপর ১০ মে টুইট করে তরুণীর শরীরে খবর জানান ডক্টর মণিকা। তিনি জানান যে তরুণীকে আইসিইউ বেডে পাঠানো হয়েছে। তাঁর অবস্থা স্থিতিশীল নয়। এই সাহসী মেয়ের জন্য সকলকে প্রার্থনা করার আবেদনও জানিয়েছিলেন ওই চিকিৎসক। সেই সঙ্গে জানিয়েছিলেন, এই পরিস্থিতিতে তাঁর অসহায় লাগছে।

আরও পড়ুন- মাউথওয়াশের বদলে স্মার্টফোন! অ্যামাজনের ডেলিভারিতে গন্ডগোল, ভাইরাল মুম্বইয়ের যুবকের টুইট

এরপর গত ১৩ মে প্রকাশ্যে আসে তরুণীর মৃত্যুর খবর। সকলের প্রার্থনাকে ফাঁকি দিয়েই করোনার কাছে শেষ পর্যন্ত হার মানতে হয়েছে তাঁকে।