Watch: আনন্দের সঙ্গে মন্দিরের ঘণ্টা বাজাচ্ছে পোষ্য কুকুর, এ ভিডিয়ো মিস করা চলবে না!

Viral Video Today: টুইটারে Buitengebieden নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। উৎসাহী ওই কুকুরটিকে দেখা গিয়েছে, খুব আনন্দের সঙ্গে মন্দিরের ঘণ্টা বাজাতে। কিছু সময় আবার পোষ্যটিকে দেখা গেল, লাফিয়ে লাফিয়ে মন্দিরের ঘণ্টা বাজাতে।

Watch: আনন্দের সঙ্গে মন্দিরের ঘণ্টা বাজাচ্ছে পোষ্য কুকুর, এ ভিডিয়ো মিস করা চলবে না!
মন ভাল করা একটা ঘটনা।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2022 | 7:11 PM

Latest Viral Video: শেষমেশ ঝক্কির একটা সপ্তাহ পেরিয়ে উইকেন্ড হাজির। সারা সপ্তাহ কাজ করে আপনার স্ট্রেস লেভেলও নিশ্চয় মগডালে বসে আছে? তাহলে আপনার সেই ঊর্ধ্বগগনে ওঠা স্ট্রেস লেভেল সামান্য নীচে নামাতে আমাদের কাছে কিছু উপাদান রয়েছে। পোষ্য কুকুরদের দেখলে আমাদের মন ভাল হয়ে যায়। আর তাদের মজাদার কাজকর্ম তো আমাদের মন ভুলিয়ে দেয়। তাই তো স্ট্রেস লেভেল নামাতে আমরা অনেকেই কুকুর পুষি। এবার একটি পোষ্য কুকুরকে দেখা গেল মন্দিরের ঘণ্টা বাজাতে, যা দেখে নেটিজ়েনরা অবাক।

টুইটারে Buitengebieden নামক একটি পেজ থেকে এই ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। উৎসাহী ওই কুকুরটিকে দেখা গিয়েছে, খুব আনন্দের সঙ্গে মন্দিরের ঘণ্টা বাজাতে। কিছু সময় আবার পোষ্যটিকে দেখা গেল, লাফিয়ে লাফিয়ে মন্দিরের ঘণ্টা বাজাতে।

ক্লিপটি ভয়ঙ্কর ভাবে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। টুইটারে এই ভিডিয়োটির ভিউ এখন 773K। এত সুন্দর একটা ভিডিয়ো দেখার পর নেটিজ়েনরা স্ক্রল ডাউন করতে পারেননি। মন দিয়ে দেখেছেন ভিডিয়োটা। নেটিজ়েনদের কেউ সামগ্রিক ভাবে ভিডিয়োটি দেখে আনন্দ পেয়েছেন। কেউ কেউ আবার বলেছেন কিউট কুকুরটি ঈশ্বরের সবচেয়ে সুন্দর ভক্ত।

একজন ইউজার বলছেন, “খুবই স্মার্ট কুকুর একটা।” আর একজন যোগ করলেন, “আপনি যদি খুশি থাকেন, তাহলে সে লেজ নাড়বে। আবার আপনি যদি খুশি হন, তাহলে এ আবার ঘণ্টা বাজাবে।” এর মধ্যেই তৃতীয় একজন যোগ করলেন, “আমি তো এই কিউটিকে জড়িয়ে ধরে আদর করতে চাই।”