Viral Video: গভীর রাতে সুপারমার্কেটে ক্ষুধার্ত ভালুক, স্ন্যাকস-ক্যান্ডি নিয়ে আধ ঘণ্টা তাণ্ডব চালাল, দেখুন

Bear In Supermarket Viral Video: মধ্যরাতে ক্যালিফোর্নিয়ার সুপারমার্কেটে ঢুকে পড়ে একটি ক্ষুধার্ত ভালুক। কী কাণ্ডটা সে ঘটাল, এখনই জেনে নিন একবার।

Viral Video: গভীর রাতে সুপারমার্কেটে ক্ষুধার্ত ভালুক, স্ন্যাকস-ক্যান্ডি নিয়ে আধ ঘণ্টা তাণ্ডব চালাল, দেখুন
ভালুক যখন সুপারমার্কেটে...
Follow Us:
| Edited By: | Updated on: Sep 21, 2022 | 10:13 PM

Bear In Supermarket: একবার ভাবুন, বাজার করতে বেরোলেন। দেখলেন, আপনার সঙ্গেই বাজারে কেনাকাটি করছে এক ভালুক। কেমন লাগবে আপনার? আপনি ভাবছেন। আর এদিকে কিন্তু সত্যিই এমন ঘটনা ঘটেছে ক্যালিফোর্নিয়ায়। সেখানে অলিম্পিক ভ্যালিতে ক্ষুধার্ত বাদামি এক ভালুক একটি 7-ইলেভেন স্টোরে প্রবেশ করে এবং স্ন্যাকস ও ক্যান্ডি বার থেকে এক-একটা জিনিস মুখে করে তুলতে থাকে। গত 6 সেপ্টেম্বর অলিম্পিক ভ্যালির দোকানের ক্যাশিয়ার ক্রিস্টোফার কিনসন নাইটশিফ্টে কাজ করার সময় হঠাৎই দরজা খোলা দেখেন। কিন্তু যখনই তাঁর নজর একটু নীচের দিকে যায়, তখন তিনি খেয়াল করেন একটি বাদামি ভালুক রাতের খাবার সংগ্রহের চেষ্টা চালিয়ে যাচ্ছে। ঘটনার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

সংবাদমাধ্যম ডেইলি মেইলকে দোকানের ক্যাশিয়ার কিনসন বলেন, “প্রথম দিকে আমি অবাক হয়েছিলাম। যখন আমি দরজা খোলা দেখি, তখন কাউকেই খেয়াল করিনি। কিন্তু নীচের দিকে নজর যেতেই লক্ষ্য করলাম একটি ভালুক স্টোরে ঢুকে পড়েছে।” ভালুকটি কোনও দিক থেকে ছোট ছিল না, স্বাভাবিকের থেকে সে প্রায় 20% থেকে 30% বড় ছিল।

আরও যোগ করে তিনি বলছেন, “আমি সর্বদা ভালুকটার সঙ্গে দূরত্ব বজায় রেখে চলছিলাম। কিন্তু ভয়ও পাচ্ছিলাম। তবে আমার দিকের একটা দরজা খোলা ছিল। তাই, ভালুকটা যদি আমাকে আক্রমণ করতে আসত, তাহলে আমি ওই দরজা দিয়ে বেরিয়ে যেতাম। যাই হোক না কেন, সতর্ক থাকাটাও যে জরুরি। কারণ, ওদের মাথায় কী চলছে, তা তো আর আমাদের জানা থাকে না। প্রথমটা তো খুবই ভয় পেয়েছিলাম। ১৫-২০ সেকেন্ড পর সবই ঠিক হয়ে যায়।”

ভিডিওটির ক্যাপশন দেওয়া হয়েছে, “তুমি একটা চোর, ম্যান — এই বাদামী ভালুকটি অলিম্পিক ভ্যালি, CA-তে 7-Eleven-এ গভীর রাতের খাবার সংগ্রহ করতে এসেছিল।”

ভালুকটি যেন কোনও ভাবেই ওই দোকান ছাড়তে চাইছিল না। অন্তত আধ ঘণ্টা ওই দোকানে সে তাণ্ডব চালায়। কিন্তু বেরিয়ে যাওয়ার পরেও আবারও বেশ কয়েকবার ফিরে আসে ভালুকটি। কিনসন বলেছেন, “খাবারগুলো সব তুলে তুলে ধরছিল। দুই-তিন মিনিটের জন্য বাইরে গিয়েছিল আবার ফিরেও এসেছিল। শেষমেশ আধ ঘণ্টা পরে দোকান থেকে বেরিয়ে যায় ভালুকটি।”