Viral Video: মুখ দিয়ে বোতল খুলে মদ খাচ্ছে বাঁদর! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

অদ্ভুত ভাবেই দেখা গিয়েছে, মদের দোকানের ভিতরে থাকা এক ব্যক্তি, কিংবা বাইরে থেকে যাঁরা ঘটনা দেখে ভিডিয়ো করছিলেন, তাঁরা কেউই বাঁদরটিকে তাড়াতে যাননি। বরং উৎসাহ দিয়েছেন বোতল খোলার জন্য।

Viral Video: মুখ দিয়ে বোতল খুলে মদ খাচ্ছে বাঁদর! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়
মুখ দিয়ে বোতল খুলে মদ খেতে ব্যস্ত বাঁদর।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 3:17 PM

বন্ধুদের সঙ্গে পার্টি করতে গিয়ে দাঁত দিয়ে বিয়ারের বোতল খুলে হিরো সেজেছেন কখনও? যদি এখনও পর্যন্ত এমন ‘ডেয়ারিং’ কাজ না করে থাকেন, তাহলে এবার এই বাঁদরকে দেখে অনুপ্রেরণা নিন। মদের দোকানে বসে একদম ফিল্মি কায়দায় মুখ দিয়ে বোতল খুলে ফেলেছে বাঁদরটি। তারপর আবার বেশ স্টাইল করে খানিকক্ষণ সুরাপানও চলেছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই বাঁদরের কীর্তিকলাপ। আর তা দেখে হেসে গড়াচ্ছেন নেটিজ়েনদের একাংশ। জানা গিয়েছে, মধ্যপ্রদেশের মান্ডলা জেলায় এই কাণ্ড ঘটেছে।

টুইটারে ভাইরাল হয়েছে এক মিনিট ১৪ সেকেন্ডের ওই ভিডিয়ো। সেখানে দেখা গিয়েছে, একবারের জন্যও মদের বোতল হাতছাড়া করেনি বাঁদরটি। হাত হোক বা পা ঠিক ধরে রেখেছে বোতলটা। প্রথমেই মুখ দিয়ে বোতলের ছিপি বা ঢাকনা খোলায় কিন্তু সফল হয়নি বাঁদরটি। কিন্তু চেষ্টা ছাড়েনি সে। একমনে চেষ্টা করায় সাফল্যও পেয়েছে। বাঁদরের এমন মনোযোগ দিয়ে কাজ করার ধরন দেখে নেটিজ়েনদের অনেকেই বলছেন, নির্ঘাত সব কাজই এমন মন দিয়ে করে বাঁদরটি। ওকে দেখে শেখার রয়েছে অনেক কিছু। সাধারণ মানুষও এভাবে মন দিয়ে চেহশটা করলে ঠিক সাফল্য পাবেন।

অদ্ভুত ভাবেই দেখা গিয়েছে, মদের দোকানের ভিতরে থাকা এক ব্যক্তি, কিংবা বাইরে থেকে যাঁরা ঘটনা দেখে ভিডিয়ো করছিলেন, তাঁরা কেউই বাঁদরটিকে তাড়াতে যাননি। বরং উৎসাহ দিয়েছেন বোতল খোলার জন্য। এমনটা দেখে অনেকে বলেছেন, হয়তো দোকানের পুরনো খরিদ্দার এই বাঁদরটি। তাই ওকে বিরক্ত করেননি কেউ। বরং মদের বোতল খোলার কাজে উৎসাহ দিয়েছেন।

দেখুন বাঁদরের সুরা পানের ভিডিয়ো

সবচেয়ে মজার বিষয় হল, বোতল খোলার পর আর কোনওদিকে তাকায়নি ওই বাঁদর। সোজা মুখের সামনে এনে বোতল এনে শুরু করে দিয়েছে সুরা পান। পাশ থেকে দোকানদার অবশ্য অনেকক্ষণ ধরে বাঁদরটিকে একটা বিস্কুট দেওয়ার চেষ্টা করছিলেন। সেই দিকে পাত্তাই দেয়নি বাঁদরটি। বরং তার মন মজেছিল সুরায়। বোতল থেকে খানিকটা মদ খাওয়ার পর আবার হাতে লেগে থাকা সুরাটুকুও চেটে সাফ করে দিয়েছে বাঁদরটি।

ওই বাঁদরের কাণ্ড-কারখানা দেখে হাসির রোল উঠেছে নেট দুনিয়ায়। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন মাধ্যমে ভাইরাল হয়েছে ওই ভিডিয়ো।