Viral Video: খাদের ধারে দোলনায় দুলতে গিয়ে বিপদ, ৬৩০০ ফুট উঁচু থেকে পড়ে গেলেন দুই তরুণী, তারপর…

আচমকাই ঘটে বিপত্তি। পিছন থেকে একবার ঠেলে দেওয়ার পরই বেসামাল হয়ে যায় দোলনাটি। সাইডের চেন ছিঁড়ে মুহূর্তের মধ্যে নীচে পড়ে যান দুই তরুণী।

Viral Video: খাদের ধারে দোলনায় দুলতে গিয়ে বিপদ, ৬৩০০ ফুট উঁচু থেকে পড়ে গেলেন দুই তরুণী, তারপর...
আশ্চর্যজনক ভাবে প্রাণে বেঁচে গিয়েছেন দুই তরুণীই।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 4:47 PM

দোলনায় দুলতে ভালবাসেন? তাহলে এই ভিডিয়ো দেখার আগে মন শক্ত করুন। কারণ দোলনায় দুলতে গিয়ে এই দুই তরুণীর যা পরিণতি হয়েছে, তা দেখলে আঁতকে উঠবেন আপনি। ৬৩০০ ফুট উঁচু ক্লিফ (পাহাড়ের ধারের খাদের উঁচু অংশ) থেকে পড়ে গিয়েছেন ওই দুই তরুণী। তবে এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছেন তাঁরা। চোটও বিশেষ লাগেনি। হাল্কা আঘাতের উপর দিয়েই ফাঁড়া কেটে গিয়েছে। জানা গিয়েছে, রাশিয়ায় ঘটেছে এই ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, উঁচু ক্লিফের ধারে দোলনা চড়ার ব্যবস্থা ছিল। ভিড় করেছিলেন অনেকেই। তাঁদের মধ্যেই দুই তরুণী গিয়ে দোলনায় বসেন।

ভিডিয়োতে দেখা গিয়েছে, প্রথমে সব ঠিকই ছিল। পিছন থেকে দোলনা ঠেলে দিচ্ছিলেন এক ব্যক্তি। তার ফলে আরও দ্রুত গতিতে অনেকটা উচ্চতা পর্যন্ত পৌঁছচ্ছিল দোলনা, দুলছিলও বেশি জোরে। আচমকাই ঘটে বিপত্তি। পিছন থেকে একবার ঠেলে দেওয়ার পরই বেসামাল হয়ে যায় দোলনাটি। সাইডের চেন ছিঁড়ে মুহূর্তের মধ্যে নীচে পড়ে যান দুই তরুণী। কেউ কিছু বুঝে ওঠার আগেই ঘটে যায় দুর্ঘটনা। সম্বিত ফিরতেই চিৎকার করে ছুটে যান আশপাশের সকলে। ততক্ষণে অবশ্য দুর্ঘটনা ঘটে গিয়েছে। খাদের ধারে দোলনায় চড়েছেন, অথচ কোনও সতর্কতায় নেননি ওই দুই তরুণী। নিজেদেরকে দোলনার সঙ্গে শক্ত করে বাঁধার কোনও ব্যবস্থাও ছিল না তাঁদের কাছে। আর তার জন্যই পড়ে গিয়েছিলেন তাঁরা।

দেখুন শিউরে ওঠার মতো সেই ভয়ঙ্কর মুহূর্তের ভিডিয়ো

ডেলি মেল সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনা বড় হলেও, সেভাবে চোট-আঘাত লাগেনি দুই তরুণীর। তবে এ হেন দুর্ঘটনার প্রচণ্ড ভয় পেয়েছেন তাঁরা। জানা গিয়েছে, রাশিয়ার Sulak Canyon- এ এই দুর্ঘটনায় ঘটেছে। দুই তরুণীর জয়রাইড নিমেষে আতঙ্কে পরিণত হয়েছে। অত উঁচুতে দোলনা চড়ার ব্যবস্থা কেন করা হল, আর যদি ব্যবস্থা করাই হল তাহলে নিরপত্তার জন্য সঠিক বন্দোবস্তই বা কেন ছিল না… এইসব প্রশ্নের উত্তর খুঁজতেই আপাতত তদন্ত শুরু করেছে পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই দুর্ঘটনার ভিডিয়ো দেখে শিউরে উঠেছেন নেটিজ়েনরা। প্রায় সকলেই বলছেন, একটুএ দিক-ওদিক হলে মারাত্মক বিপদ হতে পারত। ভাগ্যের জোরে এ যাত্রায় মৃত্যুর মুখ ফিরে এসেছেন ওই দুই তরুণী।

আরও পড়ুন- Viral Video: মুখ দিয়ে বোতল খুলে মদ খাচ্ছে বাঁদর! ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়