স্প্লিটস-হেডস্ট্যান্ড, আরও কত কী… শাড়িতেই কসরত দেখাতে পারদর্শী নৃত্যশিল্পী রুক্মিণী বিজয়কুমার

এষনা কুট্টি এবং পারুল অরোরাকে মনে করাচ্ছেন নৃত্যশিল্পী রুক্মিণী বিজয়কুমার।

স্প্লিটস-হেডস্ট্যান্ড, আরও কত কী... শাড়িতেই কসরত দেখাতে পারদর্শী নৃত্যশিল্পী রুক্মিণী বিজয়কুমার
প্র্যাকটিসে মগ্ন রুক্মিণী বিজয়কুমার।
Follow Us:
| Updated on: Apr 13, 2021 | 9:21 AM

কে বলে জেনারেশন ওয়াইয়ের মেয়েরা শাড়ি পরতে ভালবাসেন না কিংবা অনভ্যস্ত। এষনা কুট্টি, পারুল অরোরা কিংবা হালফিলে রুক্মিণী বিজয়কুমারকে দেখলে আর এমনটা বলবেন না কেউ। এষনা কুট্টি এবং পারুল অরোরাকে এখন নামে অনেকেই চেনেন। প্রথম জন্য শাড়ি পরেই ‘হুলা হুপ’ স্টান্ট দেখিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন। আর দ্বিতীয় জন শাড়ি পরে অনায়াসেই করে ফেলেছেন কার্ট-হুইল, ব্যাক-ফ্লিপের মতো কঠিন সমস্ত জিমন্যাস্ট স্টেপ।

এবার তাঁদের পথেই হেঁটেছেন পেশায় নৃত্যশিল্পী রুক্মিণী বিজয়কুমার। ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে তাঁর ভিডিয়ো। শাড়ি পরেই স্ট্রেচ, হেডস্ট্যান্ড, কার্ট-হুইল এবং আরও কত কী করে দেখিয়েছেন তিনি। রুক্মিণীর ভিডিয়ো ভাইরাল হতেই তাঁর পারফরম্যান্স দেখে রীতিমতো চমকে গিয়েছেন নেটিজ়েনরা। কীভাবে এত সুন্দর করে শাড়ি পরেছেন রুক্মিণী, সেটা জানিয়ে নতুন ভিডিয়ো আপলোড করার দাবিও জানিয়েছেন ইনস্টাগ্রামাররা।

রুক্মিণী জানিয়েছেন, গতবছর ২০২০ সালে বিশ্ব যোগ দিবসের আগে এই ভিডিয়ো তোলা হয়েছিল। প্র্যাকটিসের মুহূর্তই লেন্সবন্দি হয়েছে এই ভিডিয়োতে। সোশ্যাল মিডিয়ায় পুরনো ভিডিয়ো নতুন করে ভাইরাল হওয়ার ট্রেন্ড রয়েছে অনেকদিন ধরেই। সেই তালিকাতেই রয়েছে রুক্মিণীর স্টান্টের এই ভিডিয়ো। তাঁর সাবলীল ভঙ্গিমায় মুগ্ধ হয়েছেন সাধারণ মানুষ। শাড়ি পরে বিভিন্ন জিমন্যাস্টিক বা যোগাসন পারফর্ম করার সময় রুক্মিণীকে দেখে একবারও মনে হয়নি যে কোনওরকম অসুবিধে হয়েছে তাঁর। বরং চোখে-মুখে লেগে ছিল আত্মতৃপ্তির হাসি। আর সেই হাসিই বলে দিচ্ছিল যুদ্ধ জয় করে ফেলেছেন রুক্মিণী।

আরও পড়ুন- তীব্র গরমে ঠাণ্ডা জলে খেলায় মেতেছে হস্তি শাবক, কী করছে মা হাতি? দেখুন ভিডিয়ো

গত শনিবার ইনস্তাগ্রামে নতুন করে ভাইরাল হয়েছে রুক্মিণীর এই ভিডিয়ো। ইতিমধ্যেই সাড়ে ৬ লক্ষ ভিউ হয়েছে এই ভিডিয়োর। নেটাগরিকরা যে মুগ্ধ হয়েছেন তা বোঝা গিয়েছে কমেন্ট বক্সে নজর রেখে। ক্রমশ জনপ্রিয়তা বাড়ছে নৃত্যশিল্পী রুক্মিণী বিজয়কুমারের।