Viral Video: বেলি ড্যান্সে নোরা ফতেহিকেও চ্যালেঞ্জের মুখে ফেলবে এই যুবক, ভিডিয়ো দেখে তোলপাড় নেটদুনিয়া

Young Man's Dance Viral Video: মহিলাদের পোশাক পরা একজন যুবক পদ্মাবত ছবির 'এক দিল এক জান' গানে যেভাবে নেচেছেন তা দেখে মুগ্ধ নেটিজেনদের একাংশ। যা দেখে আপনার চোখ কপালে উঠবে।

Viral Video: বেলি ড্যান্সে নোরা ফতেহিকেও চ্যালেঞ্জের মুখে ফেলবে এই যুবক, ভিডিয়ো দেখে তোলপাড় নেটদুনিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Jan 25, 2023 | 10:36 AM

latest Viral Video: আজকাল সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিয়ো দেখা যায়। আর এই সোশ্যাল মিডিয়ার কারণেই অনেকের আনেক রকম প্রতিভাও সামনে আসে। যা দেখলে চোখ ফেরানো মুশকিল। আবার এমনও অনেক ভিডিয়ো ভাইরাল হয় যা নিয়ে সমালোচনার শেষ থাকে না। তবে সব কিছু নিয়েই এই সোশ্যাল মিডিয়া (Social Media)। বর্তমানে এমন এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, (Viral Video) যা দেখে আপনি আপনার চোখ কপালে উঠবে। মহিলাদের পোশাক পরা একজন যুবক পদ্মাবত ছবির ‘এক দিল এক জান’ গানে যেভাবে নেচেছেন তা দেখে মুগ্ধ নেটিজেনদের একাংশ। তবে এ নিয়েও যে সমালোচনা হয়নি তা একেবারেই নয়।

View this post on Instagram

A post shared by Amit Sharma (@amit_the_shinning_star)

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিয়োয় দেখা যাচ্ছে, একজন যুবক মহিলাদের পোশাক পরে রয়েছেন। ভিডিয়োয় বোঝা যাচ্ছে তিনি ছাদে নাচছেন। পদ্মাবত ছবির ‘এক দিল এক জান’ গানে তো আনেক তরুণীকেই আগে নাচতে দেখেছেন। তবে এই যুবক যেভাবে নাচলেন তাতে আপনি অবাক হবেন। গানের সঙ্গে তাল মিলিয়ে এমন কিছু স্টেপ করলেন যা দেখে বোধহয় নোরা ফাতেহিও স্যালুট জানাবেন।

ইনস্টাগ্রামে অমিত দ্য় শাইনিং স্টার নামে এক ইনস্টাগ্রাম অ্য়াকাউন্ট থেকে ভিডিয়োটি শেয়ার করা হয়েছে। আর ভিডিয়োর ক্য়াপশনে লেখা “আমি আশা করি ভিডিয়োটি আপনার ভাল লাগবে।” শেয়ার করার পর থেকেই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে ভিডিয়োটি। এক লাখের বেশি মানুষ এই ভিডিয়ো দেখেছেন। এখনও পর্যন্ত 8 হাজারের বেশি মানুষ লাইক করেছেন। অনেকে এর সমালোচনা করলেও বেশিরভাগ নেটিজেনই প্রশংসা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, “আমি ভিডিয়োটি অন্তত্য় 3 বার দেখলাম। এত সুন্দর মুভমেন্ট আমি আগে দেখিনি।” আরও একজন ব্যবহারকারী লিখেছেন,”ভাই আপনার পোশাক ঠিক করুন। ভাল পোশাকেও সুন্দর নাচা যায়।” কেউ আবার লিখেছেন,”আপনি এভাবেই এগিয়ে যান। অসাধারণ প্রতিভা।” চতুর্থ এক ব্য়ক্তি কমেন্ট করেছেন, “আমি আপনার নাচ থেকে চোখ সরাতে পারছি না। অপুর্ব সুন্দর নেচেছেন। আর সাহসটাই বড় কথা। নিজেকে এভাবে উপস্থাপন করতে পারাটাই বিরাট ব্যাপার। আপনি পেরেছেন।”