‘যশ কো প্রীত মিল গয়ি’, বুমরা-সঞ্জনার বিয়েতে অভিনব উপহার আমুলের

বিয়ে করেছেন যশপ্রীত বুমরাহ এবং সঞ্জনা গণেশন। তাঁদের ‘চুপি চুপি‘ বিয়ের খবরে বিগত কয়েক দিন ধরেই উত্তাল সোশ্যাল মিডিয়া। এরই মধ্যে নবদম্পতির জন্য মিষ্টি উপহার আমুলের। যশপ্রীত আর সঞ্জনার ডিজিটাল পেন্টিং শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আমুল লিখেছে, “জস কো প্রীত মিল গয়ি‘। সত্যিই তো তাই–’প্রীত‘ই বটে। অবশেষে সার্থক হয়েছে যশের নাম। পোস্টে দেখা যাচ্ছে যশের […]

'যশ কো প্রীত মিল গয়ি', বুমরা-সঞ্জনার বিয়েতে অভিনব উপহার আমুলের
Follow Us:
| Updated on: Mar 16, 2021 | 11:59 PM

বিয়ে করেছেন যশপ্রীত বুমরাহ এবং সঞ্জনা গণেশন। তাঁদের চুপি চুপিবিয়ের খবরে বিগত কয়েক দিন ধরেই উত্তাল সোশ্যাল মিডিয়া। এরই মধ্যে নবদম্পতির জন্য মিষ্টি উপহার আমুলের।

যশপ্রীত আর সঞ্জনার ডিজিটাল পেন্টিং শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় আমুল লিখেছে, “জস কো প্রীত মিল গয়ি। সত্যিই তো তাই–’প্রীতই বটে। অবশেষে সার্থক হয়েছে যশের নাম। পোস্টে দেখা যাচ্ছে যশের এক পাশে ব্যাট অন্য হাতে বল। আর তাঁর প্রীতএর হাতে বুমসঞ্জনা পেশায় টিভি প্রেসেন্টার। তাই সেই সঙ্গে সামঞ্জস্য রেখেই সঞ্জনার হাতে দেখা যাচ্ছে মাইক।

ইতিমধ্যেই ভাইরাল সেই পোস্ট। শহরের হোর্ডিংয়েও দেখা যাচ্ছে যশপ্রীতের জন্য আমুলের শুভেচ্ছা বার্তা। আমুলের এই ভাবনার প্রশংসা করেছেন নেটিজেনরাও। অভিনব বিজ্ঞাপনী আইডিয়ার জন্য বরাবরই নজরে আমুল। সে হালফিলে হ্যারি আর মেগান মর্কেলের সাক্ষাৎকারের কার্টুনহোক বা বুমরাহসঞ্জনার বিয়েছক্কা হাঁকায় ওঁরা। আপনাদের কেমন লাগল নব দম্পতির জন্য আমুলের এই উপহার?

হত ১৫ মার্চ গোয়ায় পরিবারের সদস্য এবং বন্ধুদের নিয়ে করেন যশপ্রীত এবং সঞ্জনা।