Viral Video: বিয়ের মন্ডপে গভীর ঘুমে আচ্ছন্ন বর! নেটপাড়া ভাইরাল ভিডিয়োয় তুমুল হাসির ঝড়

আসল রহস্যটা কী? সে রহস্যের জট এই ভিডিয়োটিতে দেখা যায়নি, কিন্তু বিয়ে করতে এসে বর নিজেই ঘুমিয়ে পড়ার ঘটনা শুধু সিনেমায় বা ছোটপর্দাতে দেখা যায়।

Viral Video: বিয়ের মন্ডপে গভীর ঘুমে আচ্ছন্ন বর! নেটপাড়া ভাইরাল ভিডিয়োয় তুমুল হাসির ঝড়
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 16, 2021 | 3:03 PM

বিয়ের অনুষ্ঠানে কত ধরণের আজব কাণ্ড ঘটে, তার কোনও ইয়োত্তা নেই। বিশেষ করে ভারতীয় বিয়েতে ঘটা নানান ঘটনা নেটপাড়ায় ভাইরালও হয়েছে। সম্প্রতি আরও একটি ভাইরাল ভিডিয়ো দেখে নেটিজে়নরা তো অবাক! কী কাণ্ড ঘটেছে?

বিয়ের মতো বিশেষ দিনে বর-কনে সকলের মধ্যমণি হয়ে থাকে। বর্তমানে বিয়ের আগে প্রি-ওয়েডিং ফোটোশ্যুটও বাধ্যতামূলক হয়ে গিয়েছে। তাছাড়া ভারতীয় স্টাইলের বিয়েতে থাকে নানান আচার অনুষ্ঠান। বিয়ের আগে ও বিয়ের পর- সব রীতিনিয়ম মেনে তবেই একটি বিয়ে সম্পন্ন হয়। আর সেই নিয়মের জাঁতাকলে থেকে নিজেদের বিয়ের কোনও মুহূর্তই আনন্দ উপভোগ করতে পারেন বর-কনে।আর সেই নিয়ম পালন করতে গিয়ে যদি বিয়ের আসরেই বর বাবাজী ঘুমিয়ে পড়েন, তাহলে? ভাবছেন এমনটা আবার হয় নাকি! হয়, এই দেশে সবই সম্ভব। সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বিয়ের মন্ডপে কনের পাশে বর গভীর ঘুম দিতেই ব্যস্ত হয়ে পডেছে। তাঁকে সকলে মিলে ডাকলেও ঘুম ভাঙার কোনও হেলদোল নেই।

ভিডিয়োতে দেখা গিয়েছে, জড়োসড়ো নববধূর পাশে বর গভীর নিদ্রায় ব্যস্ত। অনুষ্ঠানে উপস্থিত অনেকেই তাঁকে ঘুম থেকে তোলার চেষ্টা করছেন। কিন্তু সেই ডাকে সাড়া দেওয়ার অবস্থাতে নেই সে। নেট দুনিয়ায় এই ভিডিয়ো ভাইরাল হতেই কৌতূহলীদের যদিও একটি প্রশ্ন- বর আদৌও ঘুমাচ্ছে নাকি মদ্যপানের পার্শ্বপ্রতিক্রিয়া এটি!

তাহলে আসল রহস্যটা কী? সে রহস্যের জট এই ভিডিয়োটিতে দেখা যায়নি, কিন্তু বিয়ে করতে এসে বর নিজেই ঘুমিয়ে পড়ার ঘটনা শুধু সিনেমায় বা ছোটপর্দাতে দেখা যায়।

আরও পড়ুন: Viral Video: খাদের ধারে দোলনায় দুলতে গিয়ে বিপদ, ৬৩০০ ফুট উঁচু থেকে পড়ে গেলেন দুই তরুণী, তারপর…