‘গাড়ি থেকে টান দিয়ে ফেলে আমার উপর ঝাঁপিয়ে পড়ে ওরা’, বাড়ি ফিরতে গিয়ে মর্মান্তিক পরিণতি নার্সের!

Crime News: খাতড়া থানার পুলিশ সূত্রে খবর, ওই স্বাস্থ্যকর্মীর চিকিত্‍সা চলছে। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গাড়িচালক ও তার সঙ্গীকে গ্রেফতার করা হয়েছে।

'গাড়ি থেকে টান দিয়ে ফেলে আমার উপর ঝাঁপিয়ে পড়ে ওরা', বাড়ি ফিরতে গিয়ে মর্মান্তিক পরিণতি নার্সের!
সেই নির্যাতিতা স্বাস্থ্যকর্মী, নিজস্ব চিত্র

বাঁকুড়া: রাতে হাসপাতালের ডিউটি বাড়ি ফিরছিলেন এক স্বাস্থ্যকর্মী। সেইসময় গাড়িতে তাঁকে ধর্ষণের চেষ্টা (Attemp to Rape) ও যৌন নির্যাতন (Sexual Harrassment) করার অভিযোগ উঠল দুই যুবকের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার খাতড়ায়।

নির্যাতিতা সেবিকার পরিবারের অভিযোগ, বুধবার রাতে,বাড়ি ফেরার জন্য বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে ছিলেন তিনি। সেইসময়,গাড়ি না পেয়ে খাতড়াগামী একটি ছোট গাড়িতে উঠে পড়েন। অভিযোগ, গাড়িটি খাতড়া শহরে ঢোকার আগে কাশীপুর জঙ্গলের ভেতরে ঢুকে পড়ে। তারপরেই তাঁকে গাড়ি থেকে টেনে হিঁচড়ে নামিয়ে ফেলে ধর্ষণের চেষ্টা ও যৌন নির্যাতন ,করা হয় বলে অভিযোগ। কোনওরকমে দুষ্কৃতীদের হাত থেকে পালিয়ে বাঁচেন ওই স্বাস্থ্যকর্মী। আহত অবস্থায় তাঁকে খাতড়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নির্যাতিতা নার্সের কথায়, “আমি কাল বাড়ি ফিরছিলাম। তখন গাড়িটা এসে দাঁড়াল। গাড়ির ড্রাইভার বলল, ওরা নাকি খাতড়া যাচ্ছে। আমিও উঠে বসলাম। তারপরেই গাড়িটা খাতড়া আসার আগে কাশীপুর জঙ্গলে ঢুকে যায়। গাড়ি কেন জঙ্গলে ঢুকছে জিজ্ঞেস করতেই ওরা জঙ্গলের মধ্যেই গাড়ি থামিয়ে টেনে নামিয়ে আনে। তারপরেই আমার উপর ঝাঁপিয়ে পড়ে ওরা দুজন। সকলে মিলে কিল-চড়-লাথি-ঘুষি চালাতে শুরু করল। আমি বাধা দিতে গেলে আমায় ধর্ষণের চেষ্টা করে ওরা। আমার উপর যৌন নির্যাতন চালানো হয়। কোনওরকমে আমি বেঁচে পালিয়ে আসি।”

নির্যাতিতার স্বামী বলেন, “আমায় বাড়ি ফেরার আগে ফোন করেছিল আমার স্ত্রী। বলেছিল বাড়ির কাছাকাছিই রয়েছে। তখনও বুঝতে পারেনি। ঘণ্টাদুয়েক পরেও যখন বাড়ি ফিরল না, তখন সন্দেহ হল। খোঁজ খবর করতেই ওকে জঙ্গলের মধ্যে পড়ে থাকতে দেখলাম। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে আসি।” খাতড়া থানার পুলিশ সূত্রে খবর, ওই স্বাস্থ্যকর্মীর চিকিত্‍সা চলছে। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে গাড়িচালক ও তার সঙ্গীকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার পুলিশের পক্ষ থেকে তাদের আদালতে তোলা হয়। আরও পড়ুন: মাঝসমুদ্রে আচমকা টান, জালে যা উঠল তাতে চক্ষু চড়কগাছ দিঘার মত্‍স্যজীবীদের!

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

Click on your DTH Provider to Add TV9 Bangla