Bankura: ঘরের ভিতর মা, বাইরে বাবা…, একরত্তির কান্নাই ফাঁস করল সব রহস্যের

Bankura: বাঁকুড়ার ঘটনা। কুড়ুল দিয়ে স্ত্রী-কে কুপিয়ে খুন করে গলায় দড়ির ফাঁস লাগিয়ে আত্মহত্যা স্বামীর।

Bankura: ঘরের ভিতর মা, বাইরে বাবা..., একরত্তির কান্নাই ফাঁস করল সব রহস্যের
স্বামী-স্ত্রীর দেহ উদ্ধার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2022 | 4:46 PM

বাঁকুড়া: খাটে শুয়ে অনরগল কেঁদে চলেছে ফুটফুটে ছোট্ট শিশু। দীর্ঘক্ষণ হয়ে যাওয়ার পরও কিছুতেই কান্না থামছিল না তার। তখনই প্রাথমিক সন্দেহ হয় এলাকাবাসীর। একটু উঁকিঝুঁকি মারতেই চোখ কপালে ওঠার জোগাড় তাঁদের। বিছানায় পড়ে রয়েছেন একরত্তির মা। চাদর ভিজে গিয়েছে রক্তে। সঙ্গে-সঙ্গে পুলিশকে খবর দেন তাঁরা। তখনও খোঁজ চলছিল শিশুটির বাবার। পরে পুকুর ঘাটের পাড়ে যেতেই আবারও উদ্ধার দেহ।

বাঁকুড়ার ঘটনা। কুড়ুল দিয়ে স্ত্রী-কে কুপিয়ে খুন করে গলায় দড়ির ফাঁস লাগিয়ে আত্মহত্যা স্বামীর। মৃতের নাম রেণুকা বাগদি (২৭)। অসিত বাগদি (৩৫)। খবর পেয়ে পাত্রসায়ের থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। স্বামী স্ত্রীর মধ্যে বিবাদের কারনেই এই ঘটনা অনুমান পুলিশের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাত্রিবেলা নিজের বাড়িতে কুড়ুল দিয়ে কুপিয়ে স্ত্রী কে খুন করে বাড়ি থেকে দূরে পুকুরের পাড়ে গিয়ে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন অসিত। পুলিশ জানিয়েছে, গতকাল   গভীর রাতে ছ’মাসের শিশু পুত্রের কান্নার শব্দে ঘুমে ভেঙে যায় এলাকাবাসীর। দীর্ঘক্ষণ শিশুর কান্না না থামায় এলাকার মানুষের সন্দেহ বাড়ে। পরে বাড়ি ঢুকে এলাকার মানুষ দেখেন বিছানায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে স্ত্রী রেণুকা। পরে পুকুরের পাড়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় অসিতের দেহ।

এলাকাবাসী পাত্রসায়ের থানায় খবর দেয়। তারপর পুলিশ এসে দু’টি মৃতদেহ উদ্ধার করে। স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি ও ঝামেলার জেরে স্ত্রী-কে খুন করে আত্মহত্যা করেছে অসিত। প্রাথমিকভাবে মনে করছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতদেহ দুটি উদ্ধার করে বিষ্ণুপুর জেলা হাসপাতালে পাঠানো হচ্ছে ময়নাতদন্তের জন্য।

মৃতের বৌদি বলেন, ‘ওদের মধ্যে প্রায়শই অশান্তি লেগে থাকত। মাঝে-মধ্যেই আমাদের ডাকত। আমরা মিটমাট করে দিতাম। কিন্তু ফের সেই অশান্তি। এরপর আজ শুনলাম রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে।’