BJP-TMC Clash: তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে, গেরুয়া শিবির বলল, ‘মাতলামি করায় পাবলিক মেরেছে’

Bankura: পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে ততই উত্তপ্ত হচ্ছে বাঁকুড়ার পাত্রসায়ের ব্লক। শাসক বিরোধী হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটছে প্রায়শই।

BJP-TMC Clash: তৃণমূল কর্মীদের মারধরের অভিযোগ বিজেপির বিরুদ্ধে, গেরুয়া শিবির বলল, 'মাতলামি করায় পাবলিক মেরেছে'
বিজেপি-তৃণমূল সংঘর্ষ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 29, 2023 | 2:54 PM

বাঁকুড়া: বাঁকুড়ার (Bankura) পাত্রসায়রে রবিবার সভা রয়েছে তৃণমূল যুবনেত্রী সায়নী ঘোষের (Sayani Ghosh)। তার আগেই তিন তৃণমূল কর্মীর উপর হামলার অভিযোগ। কাঠগড়ায় বিজেপি (BJP)। যদিও বিজেপির দাবি, অনুষ্ঠানে গিয়ে মাতলামি করায় গন ধোলাইয়ের শিকার হয়েছেন ওই তিন তৃনমূল নেতা।

পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে ততই উত্তপ্ত হচ্ছে বাঁকুড়ার পাত্রসায়ের ব্লক। শাসক বিরোধী হামলা ও পাল্টা হামলার ঘটনা ঘটছে প্রায়শই। শনিবার রাত্রিবেলা স্থানীয় একটি অনুষ্ঠান দেখে পাত্রসায়ের ব্লকের বেলুট রসুলপুর গ্রাম পঞ্চায়েতের গড়েরডাঙ্গা এলাকায় নিজেদের বাড়িতে ফেরার পথে আক্রান্ত হন তৃণমূলের বেলুট এলাকার বুথ সভাপতি সাধন কুন্ডু, স্থানীয় শ্যামদাসপুর বুথের তৃণমূল পঞ্চায়েত সদস্যের স্বামী প্রশান্ত রুইদাস ও স্থানীয় তৃণমূল কর্মী বাবলু মাঝি। লাঠি সোঁটা ও টাঙি নিয়ে তাঁদের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ঘটনায় গুরুতর জখম তিন জনকেই রাতেই স্থানীয় পাত্রসায়ের ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। পরে আক্রান্তদের বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজে পাঠানো হয়।

আক্রান্তদের দাবি, বিজেপির তরফ থেকে তাঁদের উপর হামলা চালানো হয়েছে। এই বিষয়ে আহত বিজেপির কর্মী বলেন, “আমরা তৃণমূল করি সেই কারণে বিজেপির ছেলেরা মারধর করেছে। ওদের দাবি বিজেপির অনুষ্ঠানে যোগ দিতে হবে সেই কারণে আমাদের মেরেছে।”

যদিও, বিজেপির দাবি অনুষ্ঠানে গিয়ে মাতলামি করায় ও মহিলাদের গায়ে হাত দেওয়ায় গনধোলাইয়ের শিকার হয়েছেন তৃণমূল নেতা কর্মীরা। এখন সব দোষ বিজেপির ঘাড়ে চাপানোর চেষ্টা চালাচ্ছে তৃণমূল। বিজেপি এক নেতা বলেন, “তৃণমূল বিজেপির আতঙ্কে ভুগছে। ওরা এত সন্ত্রাস করেছে যে এখন আতঙ্কে ভুগছে। প্রচুর মানুষ এখানে তৃণমূল থেকে বিজেপিতে যোগদান করেছে। পাবলিক ওদের গণধোলাই দিয়েছে। আর সেটা আমাদের উপর চাপাচ্ছে। পুজো অনুষ্ঠানে গিয়ে মদ খেয়ে মাতলামি করছিল সেই কারণে মার খেয়েছে।”