Miscreants Injured: যাচ্ছিল হামলা করতে, পথে নিজেদেরই বোমা ফেটে গেল স্কুটিতে

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ বেলা ১১টা নাগাদ বীরভূমের নলহাটি থানার সরধা গ্রামের পেট্রোল পাম্পের কাছে মুকুলেশউদ্দিন সেখ ও রাহুল সেখ একটি স্কুটিতে করে বোমা ও গুলিভর্তি আগ্নেয়াস্ত্র নিয়ে যাচ্ছিল। সেই সময় সঙ্গে থাকা বোমা ফেটে গিয়ে জখম হয় এই দুই দুষ্কৃতী। বোমা ফাটার শব্দে ঘটনাস্থলে জড়ো হয় গ্রামবাসীরা।

Miscreants Injured: যাচ্ছিল হামলা করতে, পথে নিজেদেরই বোমা ফেটে গেল স্কুটিতে
বোমা ফেটে আহত দুষ্কৃতীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jan 07, 2024 | 1:45 PM

নলহাটি: স্কুটিতে করে বোমা এবং আগ্নেয়াস্ত্র নিয়ে যাওয়ার সময় বোমা ফেটে আহত হল দুই দুষ্কৃতী। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বীরভূম জেলার নলহাটি থানার সরধা গ্রামে। বোমা ফেটে আহত দুষ্কৃতীদের নাম মুকুলেশউদ্দিন আলি এবং শেখ রাহুল। ধৃতদের বাড়ি মাড়গ্রাম ও রামপুরহাট থানার জয়কৃষ্ণপুর গ্রামে। ঘটনার পর দুই দুষ্কৃতীকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয় বাসিন্দারা। ধৃতদের কাছ থেকে গুলি ভর্তি একটি আগ্নেয়াস্ত্রও উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, আজ বেলা ১১টা নাগাদ বীরভূমের নলহাটি থানার সরধা গ্রামের পেট্রোল পাম্পের কাছে মুকুলেশউদ্দিন সেখ ও রাহুল সেখ একটি স্কুটিতে করে বোমা ও গুলিভর্তি আগ্নেয়াস্ত্র নিয়ে যাচ্ছিল। সেই সময় সঙ্গে থাকা বোমা ফেটে গিয়ে জখম হয় এই দুই দুষ্কৃতী। বোমা ফাটার শব্দে ঘটনাস্থলে জড়ো হয় গ্রামবাসীরা। তারা আহতদের উদ্ধার করে। এবং তাঁদের আটক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে নলহাটি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। পুলিশ তাদের জেরা ও তল্লাশি করে একটি গুলি ভর্তি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে।

প্রাথমিক জেরায় পুলিশ জানতে পারে এই দুই দুষ্কৃতী বোমা ও আগ্নেয়াস্ত্র নিয়ে কোথাও হামলা চালানোর উদ্দেশ্যে যাচ্ছিল। সেই সময় তাদের সঙ্গে থাকা বোমা ফেটে গিয়ে নিজেরাই জখম হয় তারা। তাদের উদ্ধার করে নলহাটি ব্লক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।