Anubrata Mondal: কলকাতায় আসছেন অনুব্রত, আবারও মুখ্যমন্ত্রী-সাক্ষাতের জল্পনা শুরু

Anubrata Mondal: তবে গত দু'বছরে বারবার কেষ্টর পাশে দাঁড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বারবারই বলেছেন, নির্বাচনকে সামনে রেখে এই গ্রেফতারি উদ্দেশ্যপ্রণোদিত। এও বলেছিলেন, জেল থেকে ছাড়া পেলে বীরের সম্মান দিয়ে ফেরাতে হবে অনুব্রতকে। তবে গত দু'বছরেনয়, কেষ্টর প্রতি মমতার স্নেহের প্রকাশ গত কয়েক বছরে একাধিকবার দেখেছেন বাংলার মানুষ। কেষ্টর অসুস্থতা হোক বা মাথায় অক্সিজেন কম পৌঁছনো, মমতা প্রকাশ্যেই উদ্বেগ প্রকাশ করেছেন।

Anubrata Mondal: কলকাতায় আসছেন অনুব্রত, আবারও মুখ্যমন্ত্রী-সাক্ষাতের জল্পনা শুরু
তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 26, 2024 | 3:14 PM

বীরভূম: আগামী সপ্তাহে কলকাতায় যাচ্ছেন অনুব্রত মণ্ডল। চিকিৎসা করাতে কলকাতায় যাচ্ছেন বলে খবর। আর অনুব্রতর এই কলকাতায় যাওয়ার খবরের পরই জোর জল্পনা শুরু হয়েছে, তা হলে কি রাজ্যের রাজধানীতেই ‘দিদি’র সঙ্গে সাক্ষাৎ হবে ‘স্নেহের’ কেষ্টর?

গরু পাচার মামলায় দু’বছরের বেশি সময় জেলে থেকেছেন বীরভূমের তৃণমূল নেতা অনুব্রত মণ্ডল। প্রথমে আসানসোল সংশোধনাগার। তারপর তিহাড় জেলে থাকতে হয়েছে বীরভূমের এই দাপুটে নেতাকে। গত সোমবার ইডির মামলায় জামিন পেয়ে মঙ্গলবারই আবারও রাজ্যে ফিরেছেন কেষ্ট।

কলকাতা বিমানবন্দরে নেমে মঙ্গলবারই বোলপুরে ফেরেন কেষ্ট। তাৎপর্যপূর্ণভাবে সেদিন আবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় বীরভূমেই ছিলেন। বোলপুরে প্রশাসনিক স্তরের বৈঠক করেন। জল্পনা শোনা গিয়েছিল, হয়ত এদিনই অনুব্রতর সঙ্গেও দেখা করতে পারেন মমতা। যদিও সে জল্পনা জল্পনাই থেকে গিয়েছে।

এই খবরটিও পড়ুন

তবে গত দু’বছরে বারবার কেষ্টর পাশে দাঁড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। বারবারই বলেছেন, নির্বাচনকে সামনে রেখে এই গ্রেফতারি উদ্দেশ্যপ্রণোদিত। এও বলেছিলেন, জেল থেকে ছাড়া পেলে বীরের সম্মান দিয়ে ফেরাতে হবে অনুব্রতকে।

তবে গত দু’বছরেনয়, কেষ্টর প্রতি মমতার স্নেহের প্রকাশ গত কয়েক বছরে একাধিকবার দেখেছেন বাংলার মানুষ। কেষ্টর অসুস্থতা হোক বা মাথায় অক্সিজেন কম পৌঁছনো, মমতা প্রকাশ্যেই উদ্বেগ প্রকাশ করেছেন। সেই কেষ্ট এবার কলকাতায় চিকিৎসার জন্য যাচ্ছেন। পায়ের ব্যথা, শারীরিক পরীক্ষানিরীক্ষার জন্য কলকাতায় যাচ্ছেন বলে খবর। পুজোর আগেই যাবেন তিনি। সেখানে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর দেখা হয় কি না বা কথা হয় কি না সেদিকেই নজর সকলের।