Murder in Birbhum: সাঁইথিয়ায় মুখে গামছা বাঁধা অবস্থায় বৃদ্ধার মৃতদেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের

Murder in Birbhum:স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন এদিন সকালে তাঁরাই ওই বৃদ্ধাকে বাড়িতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তারপরই খবর দেওয়া হয় পুলিশে।

Murder in Birbhum: সাঁইথিয়ায় মুখে গামছা বাঁধা অবস্থায় বৃদ্ধার মৃতদেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের
শোকের ছায়া গোটা পরিবারেImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2023 | 2:37 PM

সাঁইথিয়া: মুখে গামছা বাঁধা অবস্থায় এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্য়াপক চাঞ্চল্য বীরভূমের (Birbhum) সাঁইথিয়ায়। পরিবারের অভিযোগ, কেউ বা কারা খুন (Murder) করেছেন ওই বৃদ্ধাকে। তবে খুনের কারণ এখনও স্পষ্ট নয়। মৃতার নাম ভাগ্যবতী দাস (৫৬)। সূত্রের খবর, সাঁইথিয়ার বাড়িতে তিনি একাই থাকতেন। তাঁর দুই মেয়ে রয়েছে। কিন্তু, তাঁদের বিয়ে হয়ে গিয়েছে অনেক আগেই। মায়ের মৃত্যুর খবরে শোকে পাথর হয়ে গিয়েছেন তাঁরা। 

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন এদিন সকালে তাঁরাই ওই বৃদ্ধাকে বাড়িতে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। তারপরই খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। মৃত্যুর পিছনে কী কারণে রয়েছে তা খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে স্থানীয় বাসিন্দাদের। তবে ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। শোকের ছায়া দুই মেয়ের পরিবারে। যে বা যারা এই কাজ করেছে তাঁদের কঠোর শাস্তির দাবিও উঠেছে।

বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করতে তাঁর বাড়িতে গিয়েছিলেন উৎপল দাস ও তাঁর সঙ্গী। কী কারণে মৃত্যু সে বিষয়ে তাঁরাও দিশাহীন। উৎপল বলছেন, “আমরা যখন গিয়েছিলাম তখন দেখি ওনার মুখে গামছা বাঁধা ছিল। ওই অবস্থাতেই বাড়িতে পড়েছিল। সেখান থেকে তুলে নিয়ে আসি। কী কারণে মৃত্যু হয়েছে তা আমরা বুঝতে পারছি না।” পুলিশকেও ইতিমধ্যে তাঁরা এ কথা বলেছেন বলে জানা গিয়েছে। থানায় রুজু হয়েছে অস্বাভাবিক মৃত্যু মামলা।