Electrocution: ইলেকট্রিকের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু, শোরগোল সিউড়ি বাসস্ট্যান্ডে

Birbhum: পাশাপাশি সিউড়ি থানার পুলিশও সেখানে আসে এবং তাঁর দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। মৃত ব্যক্তির নাম নেপাল বেশরা। এদিকে ওই ঘটনার পর সিউড়ি বাসস্ট্যান্ড চত্বরে বেশ শোরগোল পড়ে গিয়েছে।

Electrocution: ইলেকট্রিকের কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু, শোরগোল সিউড়ি বাসস্ট্যান্ডে
সিউড়ি বাসস্ট্যান্ড চত্বরে শোরগোল
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2022 | 12:54 PM

সিউড়ি : ফের বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু রাজ্যে। এবার বীরভূমের সিউড়িতে। রবিবার সকালে দুর্ঘটনাটি ঘটেছে সিউড়ি বাস স্ট্যান্ড চত্বরে। জানা গিয়েছে, ওই সময়ে বাস স্ট্যান্ড এলাকায় একটি বিদ্যুতের খুটিতে কাজ করছিলেন ওই ব্যক্তি। সেই সময়েই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। স্থানীয়দের একাংশের দাবি, তিনি বিদ্যুৎ দফতরের কর্মী ছিলেন। বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার পরে ওই বিদ্যুতের খুঁটির সঙ্গেই দীর্ঘক্ষণ ওই কর্মীর দেহ ঝুলতে থাকে। এদিকে ঘটনার খবর পেয়ে সিউড়ি বাস স্ট্যান্ড চত্বরে আসেন বিদ্যুৎ দফতরের অন্যান্য কর্মীরা। পাশাপাশি সিউড়ি থানার পুলিশও সেখানে আসে এবং তাঁর দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয়। মৃত ব্যক্তির নাম নেপাল বেশরা। এদিকে ওই ঘটনার পর সিউড়ি বাসস্ট্যান্ড চত্বরে বেশ শোরগোল পড়ে গিয়েছে।

জানা গিয়েছে, ওখানে বিদ্যুতের খুটিতে কাজ করার সময়ে নিয়ম মতো বিদ্যুতের সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছিল। কিন্তু তারপরও কীভাবে আবার বিদ্যুতের সংযোগ ফিরে এল, তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। ওই বিদ্যুতের খুঁটি কাজ করছিলেন দুর্গা হেমব্রম নামে আরও এক ব্যক্তি। তিনি অবশ্য সেই সময় খুঁটিতে ছিলেন না। ওই ব্যক্তি জানিয়েছেন, কিছু সময় আগে তিনিও কাজ করেছেন খুঁটিতে। সেই সময় খুঁটিতে বিদ্যুতের সংযোগ ছিল না। তারপর কীভাবে খুঁটিতে বিদ্যুতের সংযোগ এল, তা ভেবে পাচ্ছেন না দুর্গা হেমব্রমও।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, ওই এলাকায় ট্রান্সফর্মারের কাজ চলছিল। হঠাৎই তাঁরা দেখতে পান, ওই ব্যক্তি বিদ্যুতের খুঁটির সঙ্গে ঝুলছে। তাঁর মাথায় হেলমেট ছিল। স্থানীয়রা জানাচ্ছেন, ওই ব্যক্তি বিদ্যুৎ দফতরের কর্মী ছিলেন। ঘটনার পর খবর পুলিশ ও বিদ্যুৎ দফতরের পাশাপাশি খবর দেওয়া হয় দমকলেও।

উল্লেখ্য, সাম্প্রতিক অতীতে কলকাতা এবং রাজ্যের একাধিক এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনা প্রকাশ্যে এসেছে। কোথাও বিদ্যুতের খোলা তার পড়েছিল, কোথাও আবার অন্য কোনও কারণে দুর্ঘটনা। সেই সব ঘটনাগুলির পর স্থানীয় প্রশাসনের তরফে বিদ্যুতের খোলা তার যাতে কোথাও না থাকে, তা নিশ্চিত করার জন্য কিছু পদক্ষেপও করা হয়েছিল। আর এরই মধ্যে বীরভূমের সিউড়ি বাসস্ট্যান্ডে আরও এক দুর্ঘটনা।