Partha Chatterjee Property: বীরভূমে ৭ টি বাংলো পার্থর, যেতেন অর্পিতাও : সূত্র

ED Raids: বীরভূমের শান্তিনিকেতনে ফুলডাঙা, প্রান্তিক এলাকায় সাতটি বাড়ির কথা উঠে আসছে। কোনওটির নাম তিতলি, কোনওটির নাম আপা, এগুলি সব এক একটি বাড়ির নাম।

Partha Chatterjee Property: বীরভূমে ৭ টি বাংলো পার্থর, যেতেন অর্পিতাও : সূত্র
বীরভূূমের এই বাড়িটি পার্থর, দাবি সূত্রের
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2022 | 3:17 PM

বীরভূম: ইডির হাতে গ্রেফতার হয়েছেন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। রাতভর তল্লাশি অভিযান চালানোর পর নাকতলার বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। এরই মধ্যে আরও চাঞ্চল্যকর খবর উঠে এসেছে। বীরভূমের শান্তিনিকেতনে ফুলডাঙা, প্রান্তিক এলাকায় সাতটি বাড়ির কথা উঠে আসছে। কোনওটির নাম তিতলি, কোনওটির নাম আপা, এগুলি সব এক একটি বাড়ির নাম। সূত্রের খবর, ওই বাড়িগুলি মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। স্থানীয় সূত্রে খবর, ওই সব বাড়িগুলির দেখাশোনা করতেন মোনালিসা দাস। যদিও বিষয়টি নিয়ে ক্যামেরার সামনে কিছু বলতে চাননি স্থানীয়রা।

এলাকার মানুষদের দাবি, এই বাড়িগুলি সবই মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের। স্থানীয়দের কেউ কেউ জানাচ্ছেন, এই সমস্ত বাড়িতে মাঝে মধ্যেই আসতেন পার্থ বাবু। বোলপুর-শান্তিনিকেতনে প্রান্তিক, ফুলডাঙা, গোয়ালপাড়া এলাকায় পার্থ চট্টোপাধ্যায়ের সাতটি বাড়ি রয়েছে বলে স্থানীয় সূত্র মারফত জানা গিয়েছে। এর পাশাপাশি জামবনি এলাকায় একটি অ্যাপার্টমেন্টেরও হদিশ পাওয়া গিয়েছে। সেখানে একটি গোটা ফ্লোর পার্থ চট্টোপাধ্যায়ের নামে রয়েছে বলে স্থানীয় সূত্র মারফত খবর।

প্রতিবেশীদের দাবি, এই ফ্ল্যাটে যেতেন পার্থ বাবু। পাশাপাশি যে বাড়িগুলি রয়েছে, সেগুলি প্রায় সবক’টিই বিশাল জমির উপর তৈরি এবং বাংলোর মতো করে তৈরি। বিলাসবহুল বাংলো বলা যেতে পারে সবক’টিই। স্থানীয় সূত্রে খবর, অর্পিতা মুখোপাধ্য়ায়কে নিয়ে পার্থ চট্টোপাধ্যায় প্রায়ই এখানে আসতেন। আরও জানা গিয়েছে মোনালিসা দাস এই বাড়িগুলির দেখাশোনা করতেন। যদিও বিষয়টি নিয়ে ক্যামেরার সামনে কিছু বলতে চাননি স্থানীয়রা।

এর আগে যখন পার্থ চট্টোপাধ্যায় শেষ বার বোলপুরে এসেছিলেন, তখন তিতলি নামে একটি বাড়িতে এসেছিলেন বলে সূত্র মারফত জানা গিয়েছে। বাড়িগুলির ভিতরে বর্তমানে রয়েছেন কেয়ারটেকাররা। স্বাভাবিকভাবেই এই সম্পত্তির খবর চাউর হতেই শোরগোল পড়ে গিয়েছে চারিদিকে। বিশেষ করে বর্তমান পরিস্থিতির নিরিখে বীরভূমে পার্থ চট্টোপাধ্যায়ের যে সম্পত্তির কথা স্থানীয় সূত্রের মাধ্যমে জানা গিয়েছে, তা স্বাভাবিকভাবেই বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন ওয়াকিবহাল মহল।