প্রচারে বেরিয়ে আক্রান্ত সাঁইথিয়ার বিজেপি প্রার্থী, অভিযোগের তির তৃণমূলের দিকে

'১৬ সালের বিধানসভা ভোটে ৩৮ হাজারের বেশি ভোটে সাঁইথিয়া কেন্দ্র থেকে জয়ী হন তৃণমূলের  নীলাবতী সাহা। এবারেও তিনি প্রার্থী। তাঁর বিপরীতে বিজেপি প্রার্থী প্রিয়া সাহা ও সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিএম প্রার্থী করা হয়েছে মৌসুমী কোনাইকে।

প্রচারে বেরিয়ে আক্রান্ত সাঁইথিয়ার বিজেপি প্রার্থী, অভিযোগের তির তৃণমূলের দিকে
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 5:10 PM

বীরভূম: প্রচারে বেরিয়ে আক্রান্ত হলেন একুশের বিধানসভা ভোটের (West Bengal Assembly Election 2021) সাঁইথিয়া (Sainthia)-র বিজেপি প্রার্থী প্রিয়া সাহা (Priya Saha)। শনিবার সাঁইথিয়া বিধানসভার পুরন্দরপুর এলাকায় প্রচারে বেরিয়েছিলেন প্রিয়া। আচমকা বিনা প্ররোচনায় তার ওপর তৃণমূল আশ্রিত দষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ। ভাঙচুর করা হয় তাঁর গাড়িতে।

এই ঘটনায় পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন বিজেপি প্রার্থী। তাঁর অভিযোগ জেলাজুড়ে পুলিশ কার্যত দর্শকের ভূমিকা পালন করছে। যদিও এই হামলার খবর পেয়ে পরে অকুস্থলে পৌঁছয় সিউড়ি থানার পুলিশ বাহিনী। এদিকে এ নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

সাঁইথিয়ার বিজেপি প্রার্থী প্রিয়া সাহার অভিযোগ, এদিন প্রচার সেরে ফেরার পথে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর গাড়িতে হামলা চালায়। দুই কর্মীর মোটর বাইক ভেঙে দেওয়া হয়। কর্মীদের ওপর বোমাও ছোড়া হয় বলে অভিযোগ করেন তিনি। পাশাপাশি পুলিশের বিরুদ্ধে অভিযোগ তুলে তাঁর দাবি, এই ঘটনার সময় মাত্র তিনজন পুলিশ কর্মী ছিলেন তাঁর নিরাপত্তায়। কার্যত দর্শকের ভূমিকা পালন করেছেন তাঁরা, অভিযোগ তৃণমূল প্রিয়ার।

এদিকে তাদের বিরুদ্ধে ওঠা হামলার অভিযোগ নস্যাৎ করে দিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। তাদের দাবি, জেলায় তৃণমূলের শক্ত মাটি রয়েছে। তারা সন্ত্রাসের রাজনীতি করে না। এদিকে কে বা কারা এই ঘটনায় যুক্ত তার তদন্ত শুরু করেছে সিউড়ি থানার পুলিশ।

আরও পড়ুন: West Bengal Assembly Election 2021 Phase 5: এজেন্টকে খাবার দিতে যাওয়া বিজেপি কর্মীকে ড্রেনে ফেলে বেদম মার, কাঠগড়ায় তৃণমূল

প্রসঙ্গত, ২০১৬ সালের বিধানসভা ভোটে ৩৮ হাজারের বেশি ভোটে সাঁইথিয়া কেন্দ্র থেকে জয়ী হন তৃণমূলের  নীলাবতী সাহা। এবারেও তিনি প্রার্থী। তাঁর বিপরীতে বিজেপি প্রার্থী প্রিয়া সাহা ও সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিএম প্রার্থী করা হয়েছে মৌসুমী কোনাইকে। আগামী ২৯ এপ্রিল শেষ দফায় এই কেন্দ্রে ভোট রয়েছে।