দিনভর খোঁজ নেই শীতলকুচির বিজেপি কর্মীর, রাতে বাঁশ বাগানে মিলল দেহ

পরিবারের (BJP worker) দাবি, গলায় আঘাতের চিহ্ন রয়েছে। গোপনাঙ্গেও আঘাতের অভিযোগ উঠেছে।

দিনভর খোঁজ নেই শীতলকুচির বিজেপি কর্মীর, রাতে বাঁশ বাগানে মিলল দেহ
নিজস্ব চিত্র।
Follow Us:
| Updated on: May 25, 2021 | 11:41 AM

কোচবিহার: ফের বিজেপি (BJP) কর্মী খুনের অভিযোগ শীতলকুচিতে। নিহতের নাম ধীরেন বর্মন। ধীরেনের পরিবারের দাবি, পরিকল্পিত ভাবে খুন করা হয়েছে তাঁকে। অভিযোগ, গত কয়েকদিন ধরে এই বিজেপি কর্মীকে প্রাণে মারার হুমকি দেওয়া হচ্ছিল। কে বা কারা এই ঘটনায় যুক্ত তা খতিয়ে দেখছে পুলিশ।

শীতলকুচি বিধানসভা কেন্দ্রের শীতলকুচি গ্রামপঞ্চায়েতের ২৩৪ নম্বর বুথ এলাকার বাসিন্দা ছিলেন ধীরেন বর্মন। তাঁর পরিবারের দাবি, বিজেপি কর্মী ছিলেন তিনি। সোমবার দুপুরে বাড়ি থেকে বের হন। এর পর আর ফেরেননি তিনি। পরিবারের লোকজন তন্ন তন্ন করে খুঁজলেও কোনও হদিশই পাওয়া যায়নি ধীরেনের।

পরিবারের দাবি, এরপর রাতে বাড়ি থেকে বেশ কিছুটা দূরে শুনশান একটি বাঁশ বাগানের ভিতর থেকে ধীরেন বর্মনের মৃতদেহ উদ্ধার হয়। পরিবারের দাবি, গলায় আঘাতের চিহ্ন রয়েছে। গোপনাঙ্গেও আঘাতের অভিযোগ উঠেছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

চতুর্থ দফার ভোটে উত্তপ্ত হয়ে উঠেছিল শীতলকুচি। চারজনকে গুলি করে মারার অভিযোগ উঠেছিল কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে। তা নিয়ে তোলপাড় হয় রাজ্য রাজনীতি। সেই ঘটনার তদন্ত করছে ভবানী ভবন। মঙ্গলবারই ভোটের দিন কর্তব্যরত রিটার্নিং অফিসার ও অ্যাসিসট্যান্ট রিটার্নিং অফিসারকে তলব করেছে সিআইডি। অন্যদিকে ভোটের ফল প্রকাশের পরও শীতলকুচিতে দফায় দফায় রাজনৈতিক সংঘর্ষের অভিযোগ ওঠে। স্থানীয় ছোট শালবাড়ি এলাকায় গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় এক যুবকের। সোমবার রাত থেকে ফের উত্তপ্ত হল শীতলকুচি।