Cooch Behar CBI Car Accident: দুমড়ে মুছড়ে গিয়েছে গাড়ি, মুখ ঝলসে গিয়েছে, কোচবিহারে ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে CBI আধিকারিকরা

CBI Car Accident: প্রাথমিকভাবে জানা যাচ্ছে, আহত আধিকারিকের একজনের নাম আফসার আলম বিবেক ত্রিপাঠী ।  ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ ।

Cooch Behar CBI Car Accident: দুমড়ে মুছড়ে গিয়েছে গাড়ি, মুখ ঝলসে গিয়েছে, কোচবিহারে ভয়ঙ্কর দুর্ঘটনার কবলে CBI আধিকারিকরা
দুর্ঘটনাগ্রস্ত সিবিআই আধিকারিকের গাড়ি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 24, 2023 | 4:53 PM

কোচবিহার: দুর্ঘটনার কবলে তদন্তে শিলিগুড়িতে  আসা কেন্দ্রীয় তদন্ত সংস্থার গাড়ি । আহত দুই CBI আধিকারিক।  দু’জন আধিকারিক গুরুতর জখম বলে জানা যাচ্ছে । আহত হয়েছেন গাড়ির চালকও।  আহত সিবিআই আধিকারিকদের উদ্ধার করে  কোচবিহারের একটি বেসরকারি হাসপাতালে  নিয়ে যাওয়া হয়েছে। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে কোচবিহারের সাত মাইল এলাকায় । কোচবিহার থেকে মাথাভাঙা যাওয়ার পথে একটি ট্রাকের সঙ্গে সিবিআই আধিকারিকদের গাড়ির ধাক্কা লাগে। প্রাথমিকভাবে জানা যাচ্ছে, আহত আধিকারিকের একজনের নাম আফসার আলম বিবেক ত্রিপাঠী ।  ঘটনার তদন্ত শুরু করেছে কোতোয়ালি থানার পুলিশ ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, মাথাভাঙা থেকে সাতমাইল এলাকার দিকে যাচ্ছিল।উল্টো দিক থেকে আসছিল একটি ট্রাক। দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। সিবিআই- আধিকারিকদের গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে মুছড়ে যায়। মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয় গাড়িটি। গাড়ির ভিতরেই আটকে পড়েন সিবিআই আধিকারিকরা। দুজন আধিকারিক ছিলেন বলে জানা যাচ্ছে। চালকের মুখের একাংশ ঝলসে গিয়েছে। স্টিয়ারিংয়ের মাঝে আটকে ছিল তাঁর শরীর।

স্থানীয় বাসিন্দারাই প্রাথমিকভাবে উদ্ধারকার্য শুরু করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কোতোয়ালি থানার পুলিশ। পুলিশ গিয়ে আহত সিবিআই আধিকারিকদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান। চিকিৎসকরা জানাচ্ছেন, তিন জনের অবস্থাই আশঙ্কাজনক। কোন মামলার তদন্তে তাঁরা যাচ্ছিলেন, তা এখনও পর্যন্ত জানা যায়নি।

কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার গাড়ি দুর্ঘটনার পিছনে অন্য কোনও কিছু থাকতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র রাষ্ট্রমন্ত্রী নিশীথ প্রামাণিক। তিনি বলেন, বিগত দিনে CBI আধিকারিকদের উপর হামলা হয়েছিল বাংলায় । দুর্ঘটনা নিয়েও আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। সাধারণ মানুষ সব দেখেছেন।