Coochbehar: একই সময়ে পথে তৃণমূল-বিজেপি, পরিস্থিতি সামাল দিতে হিমশিম খেতে হল পুলিশকে

Coochbehar: একই সময়ে তৃণমূল বিজেপি এই দুই রাজনৈতিক দলের কর্মসূচি ঘিরে চরম উত্তেজনা ছড়ালো মারুগঞ্জ এলাকায়।

Coochbehar: একই সময়ে পথে তৃণমূল-বিজেপি, পরিস্থিতি সামাল দিতে হিমশিম খেতে হল পুলিশকে
উত্তপ্ত কোচবিহার (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Nov 14, 2022 | 12:30 PM

তুফানগঞ্জ: তৃণমূল ও বিজেপি দুই রাজনৈতিক দলের কর্মসূচি ঘিরে চরম উত্তেজনা। ঘটনাস্থল তুফানগঞ্জের মারুগঞ্জ। সেখানে বিজেপির দুই বিধায়কের উপস্থিতিতে বড়-বড় বাঁশ নিয়ে মিছিল গেরুয়া শিবিরের। অপরদিকে, কেন্দ্রীয় বঞ্চনার কথা তুলে আসরে নেমেছে তৃণমূলও।পরিস্থিতি সামাল দিতে এলাকায় উপস্থিত পুলিশের বিরাট বাহিনী।

একই সময়ে তৃণমূল বিজেপি এই দুই রাজনৈতিক দলের কর্মসূচি ঘিরে চরম উত্তেজনা ছড়ালো মারুগঞ্জ এলাকায়। এদিন বিজেপির তুফানগঞ্জ বিধানসভার বিধায়িক মালতি রাভা রায় ও ফালাকাটার বিধায়ক দীপক বর্মণের উপস্থিতিতে রাষ্ট্রপতিকে নিয়ে কুরুচিকর মন্তব্য করার প্রতিবাদে রাজ্যের মন্ত্রী অখিল গিরির বিরুদ্ধে ধিক্কার মিছিল বের করে বিজেপি।

অপরদিকে এর পাল্টা কেন্দ্রীয় বঞ্চনার অভিযোগ তুলে প্রতিবাদ দেখায় তৃণমূলের। দুই রাজনৈতিক দলের কর্মসূচিকে ঘিরে কার্যত হিমশিম খেতে হয় তুফানগঞ্জ থানার পুলিশকে।

বিজেপি দলীয় কর্মী সমর্থকদের হাতে তাঁদের দলীয় পতাকা লাগানো মোটা বাঁশ দেখে পুলিশ সেই বাঁশ সরাতে বলে বিধায়কদের। তা নিয়েই তুফানগঞ্জ বিধায়ক মালতি রাভা রায় ও ফালাকাটার বিধায়ক দীপক বর্মনের সঙ্গে তর্ক বিতর্ক পুলিশের। তৃণমূলকে রাস্তার এক পাশে সরিয়ে ব্যারিকেড করে রাখে পুলিশ। তীব্র উত্তেজনার মধ্যেই মিছিল চলে বিজেপির।

এই বিষয়ে তৃণমূল নেতা বলেন, ‘নির্বাচনের পর থেকে বিজেপির যে সকল নেতাদের এলাকায় দেখতে পাওয়া যায়নি তাঁদের নিয়ে এখন বিজেপি মিছিল করেছে। কিন্তু দুষ্কৃতী নামিয়েছে। তাঁরা সেই মিছিলে যোগ দিয়েছে।’ অপরদিকে, বিজেপি-র পক্ষ থেকে পাল্টা দাবি জানিয়ে বলা হয় যে, অখিল গিরি যেভাবে সম্মাননীয় রাষ্ট্রপতির উদ্দেশে কুকথা বলেছেন তা নিন্দনীয়।