Suicide: মুখ থেকে বেরচ্ছে মদের গন্ধ, হাতে ছুরি, পুলিশের সামনেই যুবকের কাণ্ডে শিউরে উঠছে পরিবার

Balurghat: শিউরে ওঠার মত ঘটনা দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের বুনিয়াদপুর বাস স্ট্যান্ড চত্ত্বরে। রাস্তার মধ্যেই পুলিশের সামনে গলায় ছুরি ধরে আত্মহত্যার চেষ্টা এক যুবকের।

Suicide: মুখ থেকে বেরচ্ছে মদের গন্ধ, হাতে ছুরি, পুলিশের সামনেই যুবকের কাণ্ডে শিউরে উঠছে পরিবার
আত্মহত্যার চেষ্টা যুবকের (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 09, 2022 | 1:11 PM

বংশীহারি: মুখ থেকে মদের গন্ধ। রাস্তাতেই হাতে ছুরি নিয়ে ঘুরছে যুবক। পুলিশের সামনেও হঠাৎ নিজের গলায় ছুরি ধরল! তারপর…। সামাজিক মাধ্যমে সেই ছবি ভাইরাল হতেই তুমুল শোরগোল।

শিউরে ওঠার মত ঘটনা দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটের বুনিয়াদপুর বাস স্ট্যান্ড চত্ত্বরে। রাস্তার মধ্যেই পুলিশের সামনে গলায় ছুরি ধরে আত্মহত্যার চেষ্টা এক যুবকের। বুধবার বিকেলে বিষয়টি নজরে আসতেই ব্যাপক চাঞ্চল্য ছড়ায় বুনিয়াদপুর বাসস্ট্যান্ড চত্ত্বরে।

এ দিকে, বিষয়টি নজরে আসতেই সঙ্গে-সঙ্গে ওই যুবকের হাত থেকে ছুরি কেড়ে নিয়ে তাঁকে চিকিৎসার জন্য গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে পাঠানো হয়। এমন খবর পেতেই ঘটনাস্থলে আসে বংশীহারী থানার আইসি মনোজিৎ সরকার। আসে ওই যুবকের পরিবারও। যুবকের কাছ থেকে ছুরি কেড়ে নেয় তাঁর বাবা মইনউদ্দিন আহমেদ ও স্থানীয় বাসিন্দারা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবকের নাম সাজ্জাত হোসেন। তাঁর বাড়ি বংশীহারী থানার এলাহাব গ্রাম পঞ্চায়েতের হরিপুর। এ দিকে, ৫১২ নম্বর জাতীয় সড়কের উপর এবং পুলিশের সামনে এমন ঘটনা ঘটায় বেশ কিছুক্ষণের জন্য যান চলাচল ব্যাহত হয়। পরে ওই যুবককে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। যদিও পুলিশের প্রাথমিক অনুমান ওই যুবক মানসিক ভাবে অসুস্থ এবং মদ্যপ অবস্থায় ছিল। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে বংশীহারী থানার পুলিশ।

এ দিকে, পুলিশের সামনে এমন ঘটনা ঘটায় উঠছে একাধিক প্রশ্ন। কেন পুলিশের সামনে এমন আত্মহত্যার চেষ্টা করছিল ওই যুবক। পাশাপাশি ওই যুবকের কোথা থেকে ছুরি পেল। যদিও প্রশ্ন উঠলেও এর কোনও উত্তর পাওয়া যায়নি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বংশীহারী থানার পুলিশ বুনিয়াদপুরে ওই যুবককে আটকায়।বংশীহারী থানার আইসি মনোজিত সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে ওই যুবককে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।