শিলিগুড়িতে শুভেন্দু অধিকারীর হোর্ডিং-সহ গাড়ি আটকাল পুলিস

শিলিগুড়িতে শুভেন্দু অধিকারীর হোর্ডিং-সহ গাড়ি আটকাল পুলিস
ফাইল চিত্র

TV9 বাংলা ডিজিটাল: সমুদ্র থেকে পাহাড়, রাজ্য রাজনীতিতে এখন আলোচনার কেন্দ্রবিন্দু শুভেন্দু অধিকারী। একুশের ভোটের আগে তিনি তৃণমূলে থাকবেন, নাকি অন্য দলে যোগ দেবেন, এটাই এখন কোটি টাকার প্রশ্ন। সারা রাজ্যে তাঁর পোস্টার, হোর্ডিং লাগিয়েছে ‘দাদার অনুগামীরা।’ দীঘা থেকে দার্জিলিং(Darjeeling) সব জায়াগতেই শুভেন্দু। এবার শুভেন্দু অধিকারীর হোর্ডিং-সহ গাড়ি আটকাল শিলিগুড়ির পুলিস।

ছটপূজা উপলক্ষে প্রবল জন সমাগম হয় শিলিগুড়ির মহানন্দা নদীর ছটঘাটে। সেখানেই শুভেন্দু অধিকারীর হোর্ডিং লাগানোর জন্য গাড়িটি যাচ্ছিল। তখনই গাড়িটিকে আটকায় পুলিস। আটক করা হয় গাড়ির চালককেও। কেন এই গাড়ি আটক করা হল সে বিষয়ে মুখ খুলতে চাননি পুলিস কর্মীরা। পরে অবশ্য গাড়ির চালককে ছেড়ে দেওয়া হয়।

খাস কলকাতাতেও পোস্টার পড়েছে শুভেন্দু অধিকারীর নামে। সব জায়গায় পোস্টার লাগিয়েছে দাদার অনুগামীরা’। কিন্তু কে বা কারা এই ‘দাদার অনুগামী’, সে বিষয়ে কিছু জানা যায়নি। শিলিগুড়িতে যে গাড়িটি পুলিস আটকে ছিল সেখানে হোর্ডিংগুলিতে লেখা ছিল “আমরা গর্বিত, আমরা দাদার অনুগামী।” কিন্তু সেখানেও অজানা কারা এই হোর্ডিং লাগানোর চেষ্টা করছিল।

আরও পড়ুন: একেবারে ‘ভূত দেখা’! নিজের শ্রাদ্ধানুষ্ঠানে ফিরলেন করোনায় ‘মৃত’ শিবনাথ বাবু

শুভেন্দুকে নিয়ে তৃণমূলের হয়ে ‘ড্যামেজ রিপেয়ারিংয়ে’ নেমেছেন সৌগত রায়। লাগাতার তাঁর সঙ্গে বৈঠক হচ্ছে শুভেন্দু অধিকারীর। নরমে গরমে বার্তা দিচ্ছেন কল্যাণ ব্যানার্জীও। তার মধ্যেই অবাক করা দাবি করেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং। সৌগত রায়-সহ ৫ সাংসদ বিজেপিতে আসবেন বলে দাবি তাঁর। যদিও সৌগত রায় সাফ জানিয়ে দিয়েছেন মরে গেলেও বিজেপিতে যাবেন না।