মর্মান্তিক! কোন্নগর গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেলেন বিজেপি যুব নেতা

Death: প্রতিদিনই কোন্নগরের ব্রাহ্ম সমাজ ঘাটের গঙ্গায় সাঁতার কাটার অভ্যাস রাজদীপের। তবে এদিন তাঁর কী মনে হয়েছিল, সেখানে না গিয়ে একটু দূরের বারো মন্দির ঘাটের গঙ্গায় স্নান করতে যান তিনি।

মর্মান্তিক! কোন্নগর গঙ্গায় স্নান করতে নেমে তলিয়ে গেলেন বিজেপি যুব নেতা
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 7:06 PM

হুগলি: ত্রিপুরা বেড়াতে গিয়েছিলেন। বাড়ি ফিরেছিলেন শনিবারই। এদিন বাড়িতে বলে এসেছিলেন স্নান করে আসছি। কিন্তু আর ফিরলেন না একুশ বছরের তরতাজা যুবক রাজদীপ সরকার। আইনের পড়ুয়া তথা কোন্নগর যুব বিজেপির (BJP) সম্পাদক গঙ্গায় সাঁতার কাটতে গিয়ে তলিয়ে গেলেন গঙ্গায় (Ganga)। শোকের ছায়া এলাকায়।

জানা গিয়েছে, প্রতিদিনই কোন্নগরের ব্রাহ্ম সমাজ ঘাটের গঙ্গায় সাঁতার কাটার অভ্যাস রাজদীপের। তবে এদিন তাঁর কী মনে হয়েছিল, সেখানে না গিয়ে একটু দূরের বারো মন্দির ঘাটের গঙ্গায় স্নান করতে যান তিনি। অন্যান্য দিন সঙ্গে বোন থাকত। তবে আজ কেউ ছিল না তাঁর সঙ্গে। আর এদিনই গঙ্গায় তলিয়ে গেলেন ঝকঝকে এই যুবক।

জানা গিয়েছে, আইনের ছাত্র রাজদীপ সরকার (২১) কোন্নগর লালবাহাদূর রোডের ঋত্বিকা অ্যাপার্টমেন্টের বাসিন্দা। পড়াশোনা করতেন কোন্নগরের জর্জ টেলিগ্রাফে। সমানতালে করতেন রাজনীতি। এলাকায় বেশ পরিচিতি রয়েছে তাঁর।

এদিন দুপুরে কোন্নগর বারো মন্দির ঘাটে নেমে গঙ্গায় স্নান করছিলেন রাজদীপ। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, বারো মন্দির ঘাট থেকে সাঁতার কেটে ব্রাহ্ম সমাজ ঘাটে যান। সেখান থেকে আবার সাঁতরে বারো মন্দির ঘাটের দিকে আসছিলেন। কিন্তু হঠাৎই স্রোতের টানে তলিয়ে যেতে থাকেন ওই যুবক। সেই সময় ঘাটে যারা ছিলেন তাঁরা আরও লোকজনকে ডাকাডাকি করেন। কেউই উদ্ধার করতে পারেননি রাজদীপকে। খবর দেওয়া হয় পুলিশকে।

খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে পৌঁছয় উত্তরপাড়া থানার পুলিশ। লঞ্চে করে খোঁজ শুরু হয়। স্থানীয় মাঝিদের গঙ্গায় নামিয়েও খোঁজ চলে। তবে এখনও পর্যন্ত রাজদীপের কোনও খোঁজ পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে খবর। এদিকে রাজদীপের গঙ্গায় তলিয়ে যাওয়ার খবর পেয়ে পরিবার ও প্রতিবেশি বন্ধুরা গঙ্গার ঘাটে চলে আসে উৎকন্ঠা নিয়ে। এভাবে তাঁর পরিণতি কিছুতেই যেন মানতে পারছে না পরিবার। শোকের ছায়া এলাকায়। আরও পড়ুন: ৮ পা ও ২ নিতম্বযুক্ত বাচ্চার জন্ম দিল মা ছাগল! বিস্মিত গ্রামবাসী 

COVID third Wave