দাদনের টাকা পাননি, করোনা আক্রান্ত স্ত্রীকে নিয়ে বাড়িতে হাজির পাওনাদার! হুলুস্থুল

গঙ্গারামের দাবি, বেশ কয়েকবার বলেও টাকা দেননি শেষনাথ। এদিন একটি ব্যাঙ্ক চেক পেয়েছিলেন, কিন্তু সেই অ্যাকাউন্টে কোনও টাকাই ছিল না। তাই করোনা আক্রান্ত স্ত্রীকে নিয়ে হাজির হন তিনি।

দাদনের টাকা পাননি, করোনা আক্রান্ত স্ত্রীকে নিয়ে বাড়িতে হাজির পাওনাদার! হুলুস্থুল
নিজস্ব চিত্র
Follow Us:
| Updated on: Apr 28, 2021 | 6:50 PM

হুগলি: বেশ কিছুদিন ধরে চেষ্টা করেও নাকি কিছুতেই পাওনা টাকা উদ্ধার করতে পারছিলেন না। সেই দাদনের টাকা ফেরত না পেয়ে ইটভাটা মালিকের বাড়ির সামনে করোনা আক্রান্ত স্ত্রীকে বসিয়ে দিলেন পাওনাদার! এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল হুগলির বৈদ্যবাটি এলাকায়।

বৈদ্যবাটি মাটিপাড়ার বাসিন্দা গঙ্গারাম সরকার। পেশায় তিনিও ইটের ব্যবসায়ী। জানা গিয়েছে, বৈদ্যবাটি নিমাইতীর্থ ঘাট এলাকার ইট ভাটা মালিক শেষনাথ সিং-এর সঙ্গে ইটের কারবারের জন্য তাঁকে পাঁচ লক্ষ টাকা দাদন দেন তিনি। সেটা মাস দুয়েক আগের কথা। কিন্তু এখন তাঁর টাকার খুব প্রয়োজন। কয়েকদিন আগে স্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন। চিকিৎসার খরচ যোগাতে পারছিলেন না। তাই দাদনের টাকা ফেরত চান শেষনাথের কাছে। কিন্তু সেই টাকা তিনি দিতে চাননি বলে অভিযোগ। তাই এদিন করোনা আক্রান্ত স্ত্রীকে টোটোয় বসিয়ে গঙ্গারাম হাজির হন শেষনাথের বাড়ি। দেড় ঘণ্টা বসে থেকে টাকা পেয়ে তবেই ঘর ছাড়েন তিনি।

গঙ্গারামের দাবি, বেশ কয়েকবার বলেও টাকা দেননি শেষনাথ। এদিন একটি ব্যাঙ্ক চেক পেয়েছিলেন, কিন্তু সেই অ্যাকাউন্টে কোনও টাকাই ছিল না। স্ত্রীর করোনা চিকিৎসার জন্য টাকার প্রয়োজন বলেই এই কাণ্ড ঘটিয়েছেন বলে সওয়াল করেন তিনি। জানান, প্রথমে হোয়াটসঅ্যাপে স্ত্রীর করোনা পজিটিভ রিপোর্ট পাঠিয়ে টাকা চেয়েছিলেন। কিন্তু তাতেও কাজ হয়নি। তাই করোনা আক্রান্ত স্ত্রীকে টোটোতে চাপিয়ে তিনি সটান হাজির হন ইটভাটা মালিকের বাড়িতে।

এদিকে করোনা আক্রান্তের যখন সেফ হোমে থাকার কথা তখন পাওনা টাকা আদায় করতে তাঁকে নিয়ে বাড়িতে হাজির হওয়ায় চাঞ্চল্য ছড়ায় শেষনাথের পরিবার ও প্রতিবেশীদের মধ্যে। তবে স্ত্রীকে নিয়ে প্রায় দেড় ঘন্টা সেই বাড়িতে ঠায় বসে থাকেন গঙ্গারাম। অবশেষে দশ হাজার টাকা দিতে তবেই স্ত্রীকে নিয়ে ঘর ছাড়েন তিনি।

এদিকে শেষনাথের দাবি, “এখন ইটভাটা বন্ধ। দাদনের টাকা ফিরিয়ে দিতাম। তাও এমন কাণ্ড ঘটাল গঙ্গারাম!” বলেন, ইটভাটা লাগোয়া বাড়িতে ছোটো বাচ্চা নিয়ে বাইশজন সদস্য রয়েছে। তাদের যদি করোনা হয় তার দায় কে নেবে? তিনি আরও যোগ করেন, করোনা আক্রান্তকে তার বাড়িতে নিয়ে আসার পর প্রশাসনের কাছে সাহায্য চেয়েও পাননি।

আরও পড়ুন: রুটি না পেয়ে স্বামীর বেধড়ক মার, মাঝরাতে ঘুম ভেঙে দেখলেন গলায় ফাঁস লাগিয়ে ঝুলছে স্ত্রী 

এই ঘটনায় শ্রীরামপুর মহকুমা শাসক ও পুলিশে অভিযোগ করবেন বলেও জানান তিনি। এদিকে এই ঘটনায় আতঙ্কিত পরিবারের সদস্যরা সাবান জল ঢেলে পুরো বাড়ি ধুতে থাকেন।