Hooghly: বিধায়কের সঙ্গে ব্যবসায়ীর বচসা, চড় মারার ছবি ভাইরাল, শুরু রাজনৈতিক চর্চা

"আমি মারধর করিনি। ঠেলাঠেলি ধস্তাধস্তি হয়েছে। কিন্তু কেন এবং কোন পরিস্থিতিতে এটা হল সেটা জানুন। তৃণমূল কংগ্রেসের দলবল গুন্ডা রাজ চালাচ্ছে। এখানকার রাজহাটি এলাকায় দীর্ঘদিন ধরে পিএইচ ই এর জল ছিল না। মা বোনেরা বার বার জানাতে গেলে তাদের সঙ্গে খারাপ ব্যবহার করা হয়।"

Hooghly: বিধায়কের সঙ্গে ব্যবসায়ীর বচসা, চড় মারার ছবি ভাইরাল, শুরু রাজনৈতিক চর্চা
থানার ব্যবসায়ীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Apr 11, 2024 | 12:54 PM

 হুগলি: খানাকুলের বিজেপি বিধায়ক সুশান্ত ঘোষের সঙ্গে এক ব্যবসায়ীর বচসা। আর তাতে ঠেলাঠেলি ও চড় মারার অভিযোগ। সিসিটিভি ফুটেজ ভাইরাল হতেই শুরু রাজনৈতিক চর্চা। ভাইরাল সিসিটিভি ফুটেজকে কেন্দ্র করে শোরগোল। এই ঘটনাকে কেন্দ্র করে সম্মুখ সমরে তৃণমূল ও বিজেপি। বুধবার সন্ধ্যায় খানাকুলের রাজহাটি বাজারে ঘটনাটি ঘটেছে। কিন্তু কোনও ঘটনার পরিপ্রেক্ষিতে সুশান্ত ঘোষ এই আচরণ করেছেন তার ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেন, “আমি মারধর করিনি। ঠেলাঠেলি ধস্তাধস্তি হয়েছে। কিন্তু কেন এবং কোন পরিস্থিতিতে এটা হল সেটা জানুন। তৃণমূল কংগ্রেসের দলবল গুন্ডা রাজ চালাচ্ছে। এখানকার রাজহাটি এলাকায় দীর্ঘদিন ধরে পিএইচ ই এর জল ছিল না। মা বোনেরা বার বার জানাতে গেলে তাদের সঙ্গে খারাপ ব্যবহার করা হয়।”

তাঁরা অভিযোগ করেন, ” ওঁরাই আমাকে অভিযোগ করেছেন। আসলে ওঁরা কেউ ব্যবসায়ী নন। ওঁরা তৃণমূলের দালাল। তাঁরা পিএইচই অপারেট করে। পঞ্চায়েত ভোটের আগেও এই ভাবে জল বন্ধ করে দেওয়া হয়েছিল। কিন্তু তাঁদের কোনও হুঁশ নেই। মা বোনেরা জলের জন্য হাজির হলে তাদের সাথে অভব্য আচরণ করেছে।”

অন্যদিকে, বিষয়টি নিয়ে বিজেপির লোকজন প্রতিবাদ জানাতে চলেছে। জল নেই দীর্ঘদিন। জল চাইতে গেলে খারাপ আচরণ করা হয়েছে। তারই প্রতিবাদে সরব হচ্ছেন বিজেপির লোকজন। যদিও এই পিছিয়ে নেই শাসকদল তৃণমূল।