TMC joining in Hooghly: ‘ফাইনাল গেম এখনও বাকি’, বিজেপি থেকে তৃণমূলে এলেন একগুচ্ছ নেতা

TMC joining in Hooghly: বিধায়কের মতে, বিজেপিতে গিয়ে ভুল করেছেন বুঝতে পেরেই তৃণমূলে ফিরে আসছেন কর্মীরা।

TMC joining in Hooghly: 'ফাইনাল গেম এখনও বাকি', বিজেপি থেকে তৃণমূলে এলেন একগুচ্ছ নেতা
তৃণমূলে যোগ দিলেন ২৫ জন
Follow Us:
| Edited By: | Updated on: Feb 11, 2022 | 12:57 AM

চুঁচুড়া: পুরভোটের আগেই বিজেপিতে ভাঙন চুঁচুড়ায়। ক্ষোভ ভুলে আবার তৃনমূলে ফিরলেন কংগ্রেসে মনোনয়ন জমা দেওয়া তৃনমূল নেতা। বৃহস্পতিবার চুঁচুড়া কামারপাড়ায় তৃণমূল একটি কর্মিসভার আয়োজন করে। ২৩, ২৪ ও ২৬ নম্বর ওয়ার্ডের কর্মীদের নিয়ে এ দিন সভা করেন বিধায়ক অসিত মজুমদার। আর সেখানেই জনা ২৫ কর্মী বিজেপি থেকে তৃণমূলে যোগ দেন। তৃণমূলের পতাকা হাতে তুলে নেন তাঁরা।

২৩ নম্বরে টিকিট দেয়নি দল। বদলে ২৬ নম্বর থেকে দিব্যেন্দু অধিকারী নামে এক তৃনমূল নেতাকে এনে টিকিট দেয় দল।সেই অভিমানে কংগ্রেসের হয়ে মনোনয়ন জমা দিয়েছিলেন তৃনমূল নেতা দেবাশিস যশ। এ দিনের কর্মিসভায় তৃণমূলে ফিরলেন তিনিও। ঘাসফুলে ফিরে তিনি বলেন দলের প্রতি ক্ষোভ থেকেই এই সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। তবে পরে বুঝতে পেরেছেন যে তাঁর ভুল হয়েছিল। তাই শুক্রবারই মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেবেন বলে উল্লেখ করেছেন।

দলের প্রার্থীকে জেতাতে কাজ করবেন বলেও বার্তা দেন তিনি। বিধায়ক অসিত মজুমদার এই প্রসঙ্গে বলেন, বিজেপি করে অনেকের মোহভঙ্গ হয়েছে। তাই তৃণমূলে এসে তাঁরা কাজ করতে চাইছেন। আমরা তাঁদের স্বাগত জানিয়েছি। হুগলির চুঁচুড়া পুরসভায় তিরিশে তিরিশ হবে বলেও বার্তা দেন তিনি।

বিধায়ক আরও বলেন, এটা আমাদের ট্রায়াল গেম। ফাইনাল গেম এখনও বাকি। তাঁর মতে, মোদী কথায় বিভ্রান্ত হয়ে এরা বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু পরে যখন বুঝতে পারেন বিজেপি ভারতকে বিক্রি করে দেবে, তখন তাঁরা ফিরে আসছেন।

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা 

বাংলা টেলিভিশনে প্রথমবার, দেখুন TV9 বাঙালিয়ানা