Theft: এই বলছে মাদুলি দেখান, এই বলছে লকেট…., কথার ভাঁজেই হাত সাফাই দুই চোরের

Hooghly: শনিবার দুপুর তখন প্রায় দেড়টা। দোকান মালিকের ছেলে ছিলেন দোকানে। দোকান বন্ধ করার তোড়জোড় করছিলেন। তিনি জানান, সেই সময় দুই ক্রেতা আসেন। রুপোর মাদুলি দেখাতে বলেন। দোকান মালিকের ছেলের কথায়, "একটা ছোট মাদুলি পছন্দ করল। এরপর সোনার লকেট বার করতে বলে। দেখালাম। পছন্দ হল না।"

Theft: এই বলছে মাদুলি দেখান, এই বলছে লকেট...., কথার ভাঁজেই হাত সাফাই দুই চোরের
সিসিটিভির ফুটেজ। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2024 | 9:17 PM

হুগলি: হাওড়ার ডোমজুড়ের পর এবার পাশের জেলা হুগলির বেগমপুর। দিনেদুপুরে সোনার দোকানে ঢুকে গয়না হাতিয়ে পালাল দুই চোর। সিসিটিভিতে ধরা পড়েছে সেই মুহূর্তও। দোকান মালিকের অনুমান, এক মহিলাও ছিলেন এই দলে। প্রায় আড়াই লক্ষ টাকার সোনার গয়না নিয়ে পালিয়ে গিয়েছে বলে অভিযোগ দোকান মালিকের। চণ্ডীতলা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

শনিবার দুপুর তখন প্রায় দেড়টা। দোকান মালিকের ছেলে ছিলেন দোকানে। দোকান বন্ধ করার তোড়জোড় করছিলেন। তিনি জানান, সেই সময় দুই ক্রেতা আসেন। রুপোর মাদুলি দেখাতে বলেন। দোকান মালিকের ছেলের কথায়, “একটা ছোট মাদুলি পছন্দ করল। এরপর সোনার লকেট বার করতে বলে। দেখালাম। পছন্দ হল না। ভিতর থেকে বার করতে বলল। আমি তো আর অত বুঝতে পারিনি। ড্রয়ারে হাত দিচ্ছিল ওরা। আমি না করলেও শোনেনি। একটা বাক্সে আংটি ছিল পলার আংটি ছিল। চেনের প্যাকেট ছিল তুলে নিয়েছে। প্রায় ১৬ গ্রাম সোনা।”

এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। সামনে বড় রাস্তা, কিছু দূরেই রেল স্টেশন। কীভাবে দিনে দুপুরে এমন ঘটনা ঘটে গেল হতবাক সকলে। স্থানীয় ব্যবসায়ী আজহার উদ্দিন মণ্ডলের কথায়, “আমরা তো অবাক হয়ে যাচ্ছি। প্রশাসন একটু দেখুক। এমন নিরাপত্তার হাল হলে তো মুশকিল।” ক্লোজ সার্কিট ক্যামেরায় সেই মুহূর্তের ছবি ধরা পড়েছে। অত্যন্ত কায়দা করে গয়নাগুলি তুলে নেন এক যুবক। এরপরই ফুটেজে দেখা যাচ্ছে ছুটে বেরিয়ে যান দোকান থেকে। চণ্ডীতলা থানার পুলিশ পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছে।