Hooghly: স্কুলে যাওয়ার নাম করে বেরিয়েছিল ৫ ছাত্রী, কিন্তু তারপর যা হল ছুটতে হল পুলিশকে

Hooghly: একযোগে একেবারে পাঁচ স্কুল ছাত্রী নিখোঁজ হয়ে যাওয়ায় তা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। গ্রামবাসীদের চোখেমুখে উদ্বেগের ছাপ স্পষ্ট। কোথাও গেল মেয়েরা সেই প্রশ্ন সকলের মনেই। পুলিশ জানিয়েছে মগড়া-১ গ্রাম পঞ্চায়েতের মেটিয়াগরে হাসপাতাল রোডে বাড়ি ওই ছাত্রীদের।

Hooghly: স্কুলে যাওয়ার নাম করে বেরিয়েছিল ৫ ছাত্রী, কিন্তু তারপর যা হল ছুটতে হল পুলিশকে
প্রতীকী ছবি Image Credit source: Meta AI
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2024 | 12:40 PM

পোলবা: আগে কোনওদিন আসেনি। কিন্তু শনিবারই প্রথমবার স্কুলে যাওয়ার আগে বান্ধবীকে নিতে একেবারে বাড়িতে চলে গিয়েছিল চার বান্ধবী। একজন তো সাইকেল পাংচারের কথা বলে সাইকেলও রেখে যায়। এমনকী এও বলা হয় স্কুলে অভিভাবকদের মিটিং রয়েছে। কিন্তু, ছুটি হয়ে গেলেও আর কেউ বাড়ি ফেরেনি। খোঁজাখুঁজি শুরু করে বাড়ির লোকেরা। স্কুলেও যান কয়েকজন। কিন্তু সেখানও তাঁদের দেখা মেলেনি। শেষ পুলিশের দ্বারস্থ পরিবারের সদস্যরা। 

এদিকে একযোগে একেবারে পাঁচ স্কুল ছাত্রী নিখোঁজ হয়ে যাওয়ায় তা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে এলাকায়। গ্রামবাসীদের চোখেমুখে উদ্বেগের ছাপ স্পষ্ট। কোথাও গেল মেয়েরা সেই প্রশ্ন সকলের মনেই। পুলিশ জানিয়েছে মগড়া-১ গ্রাম পঞ্চায়েতের মেটিয়াগরে হাসপাতাল রোডে বাড়ি ওই ছাত্রীদের। এক ছাত্রীর পিসি জানাচ্ছেন, “রোজকার মতো শনিবারও আমার ভাইঝি স্কুলে যাওযার জন্য তৈরি হচ্ছিল। ওর বান্ধবীরা কোনওদিন বাড়িতে আসে না। কিন্তু এদিন এসেছিল ওকে নিতে। একজন বলে সাইকেল পাংচার হয়ে গিয়েছে। আমাদের বাড়িতেই সাইকেল রাখে। তারপর ওরা পাঁচজন একসঙ্গে স্কুলে চলে যায়। কিন্তু স্কুল থেকে আর ফেরে আসেনি। সন্ধ্যা পর্যন্ত খোঁজাখুঁজি চলে। স্কুলে গিয়েও ওদের দেখা পাওয়া যায়নি।” 

এই খবরটিও পড়ুন

চিন্তা মাথায় নিয়ে শনিবারই পাঁচ ছাত্রীর পরিবারের সদস্যরা মগরা থানার দ্বারস্থ হয়। খবর পেয়ে রাতেই এলাকায় যায় পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয় পরিবারের সদস্যদের। খোঁজ নেওয়া হচ্ছে আত্মীয়-স্বজনদের বাড়িতেও। এদিকে এলাকায় রয়েছে ছাত্রীদের আরও বেশ কয়েকজন বান্ধবীর বাড়ি। তাঁরা বাড়িতেই রয়েছে। তাঁদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে জানা যাচ্ছে।