ডাবের দাম দেওয়া নিয়ে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে চলল গুলি, আহত বহু

গোষ্ঠীদ্বন্দ্বের কথা অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। স্থানীয় তৃণমূলনেতা শেখ রজবালির পাল্টা দাবি, এই ঘটনায় সিপিএম জড়িত।

ডাবের দাম দেওয়া নিয়ে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে চলল গুলি, আহত বহু
সংঘর্ষে আহত দুই তৃণমূল কর্মী
Follow Us:
| Updated on: Jan 07, 2021 | 5:50 PM

হাওড়া: ডাবের দাম দেওয়াকে কেন্দ্র করে তৃণমূলের দু’পক্ষের সংঘর্ষ। চলল গুলি। লাঠি, লোহার রড, বাঁশ নিয়ে চলল হামলা। ঘটনাকে ঘিরে উত্তেজনা হাওড়ার (Howrah) আমতার চা-খানার সিনেমা এলাকায়। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি এক। আহত বহু।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শেখ রজব ও আজগর খান শেখ বাবলুর মধ্যে এলাকায় তোলা আদায় নিয়ে বিবাদ দীর্ঘদিনের। তবে বৃহস্পতিবার তা চরমে পৌঁছয় ডাবের দাম দেওয়াকে কেন্দ্র করে। প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, আজগর এদিন বাজারে এক ডাব ব্যবসায়ীর কাছ থেকে ডাব খেয়ে টাকা দেননি। তখনই প্রতিবাদ করেন শেখ রজব। তা নিয়ে দু’পক্ষের বচসা শুরু হয়।

অভিযোগ, রজব ও আজগরের দলবল সংঘর্ষে জড়িয়ে পড়ে। লাঠি, লোহার রড নিয়ে চলে হামলা। আজগরের লোক গুলিও ছোড়ে বলেও অভিযোগ। পায়ে গুলি লাগে এক ব্যক্তির, তিনি এলাকায় তৃণমূল কর্মী বলেই পরিচিত। আহত হন আরও অনেকে।

আরও পড়ুন: হুগলির নাবালিকা নিগ্রহের প্রতিবাদে বিক্ষোভ বিজেপির! নির্যাতিতাকে নিয়ে থানায় হাজির অগ্নিমিত্রা

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এলাকায় পুলিস টহল দিচ্ছে। থমথমে পরিবেশ। তবে গোষ্ঠীদ্বন্দ্বের কথা অস্বীকার করেছেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। স্থানীয় তৃণমূলনেতা শেখ রজবালির পাল্টা দাবি, এই ঘটনায় সিপিএম জড়িত।