ভিডিয়ো: মাত্র কয়েক মুহূর্ত! আস্ত ফ্যানটা পড়ার আগেই একটুর জন্য বেঁচে গেলেন ডাক কর্মী

Viral Video: পোস্ট অফিসের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে,  মঙ্গলবার সকালে  রোজকার মতোই পোস্ট অফিসে কাজ করছিলেন কর্মীরা। সেই সময় সিলিঙ থেকে ধীরে ধীরে চলন্ত অবস্থায় নীচের দিকে নামতে শুরু করেছে।

ভিডিয়ো: মাত্র কয়েক মুহূর্ত! আস্ত ফ্যানটা পড়ার আগেই একটুর জন্য বেঁচে গেলেন ডাক কর্মী
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jul 21, 2021 | 12:26 AM

জলপাইগুড়ি: কথায় বলে ‘রাখে হরি, মারে কে!’ সে কথাই যে সত্য়ি হবে তা ভাবতেও পারেননি জলপাইগুড়ি সদর পোস্ট অফিসের এক ডাক কর্মী। সিলিঙ থেকে চলন্ত ফ্যানটা পড়ার একটু আগেই সরে আসতে অল্পের জন্য বেঁচে গেলেন ওই কর্মী। ঘটনা জলপাইগুড়ির সদর পোস্ট অফিসে। সিসিটিভি ফুটেজে ধরা পড়ল সেই চাঞ্চল্যকর ছবি।

পোস্ট অফিসের সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে,  মঙ্গলবার সকালে  রোজকার মতোই পোস্ট অফিসে কাজ করছিলেন কর্মীরা। সেই সময় সিলিঙ থেকে ধীরে ধীরে চলন্ত অবস্থায় নীচের দিকে নামতে শুরু করেছে। কাজের মধ্যে কোনও কর্মী সেসব খেয়াল করেননি। ফ্যানের ঠিক নীচেই বসে থাকা এক কর্মী যেই চেয়ারটা সরিয়ে উঠে দাঁড়িয়েছেন, ব্যস! অমনি ওপর থেকে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল ফ্যান! একটুর জন্য রক্ষা পেলেন ওই ডাককর্মী।

পোস্ট অফিসের কর্মীরা জানিয়েছেন, ফ্যান ভেঙে পড়া এই প্রথম নয়, এর আগেও একাধিকবার দেওয়ালের পলেস্তারা, প্লাস্টার অব প্যারিসের চাই যখন তখন খসে পড়েছে দেওয়াল থেকে। খোদ সরকারি পোস্ট অফিসের এমন বেহাল দশা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। কিন্তু লাভ হয়নি। মঙ্গলবারের ঘটনায় প্রশাসনের তরফেও কোনও উত্তর মেলেনি। সদর পোস্ট অফিসের কর্তৃপক্ষকে এ বিষয়ে প্রশ্ন করা হলে তিনি কোনও প্রতিক্রিয়া দেননি।

দেখুন ভিডিয়ো:

আরও পড়ুন: নেই বৈধ নথি! নদিয়ায় সীমান্তে আটক এক সন্দেহভাজন বাংলাদেশি মহিলা