Mamata Banerjee on Kanchanjunga Express Accident: সংখ্যালঘু ছেলেমেয়েরা ঈদের ছুটি না নিয়ে কাজ করেছেন: মমতা

Mamata Banerjee on Kanchanjunga Express Accident: আজ মুখ্যমন্ত্রী বলেন, "আমাদের অফিসার ও স্থানীয় লোকরা অনেক সাহায্য করেছেন। অনেক মাইনরিটি ছেলেমেয়েরা ঈদ থাকা সত্ত্বেও ছুটি না নিয়ে কাজে অংশ গ্রহণ করেছে। আমার জুনিয়ার ডাক্তার ও সিনিয়র ডাক্তারা যৌথ উদ্যোগে কাজ করেছেন।"

Mamata Banerjee on Kanchanjunga Express Accident: সংখ্যালঘু ছেলেমেয়েরা ঈদের ছুটি না নিয়ে কাজ করেছেন: মমতা
উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে মমতা বন্দ্যোপাধ্যায়Image Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 17, 2024 | 8:05 PM

শিলিগুড়ি: সোমবার উত্তরবঙ্গে পৌঁছেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘটনাস্থল পরিদর্শনের পাশাপাশি আহতদের সঙ্গে দেখা করেছেন তিনি। পৌঁছন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। সেখানে ভর্তি সকলের সঙ্গে কথা বলেন। পরে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ মুখ্যমন্ত্রী বলেন, “আমাদের অফিসার ও স্থানীয় লোকরা অনেক সাহায্য করেছেন। অনেক মাইনরিটি ছেলেমেয়েরা ঈদ থাকা সত্ত্বেও ছুটি না নিয়ে কাজে অংশ গ্রহণ করেছে। আমার জুনিয়ার ডাক্তার ও সিনিয়র ডাক্তারা যৌথ উদ্যোগে কাজ করেছেন।” এখানেই শেষ নয়, মুখ্যমন্ত্রী আরও বলেন, “একজন ছাড়া ছাড়া বাদ বাকি সকলের স্থিতিশীল অবস্থায় রয়েছেন। সবার ঠিকমতো চিকিৎসা চলছে। বাড়়িতে পৌঁছে দেওয়ার ব্যবস্থা হয়েছে। এমনকী, আমরা নর্থ বেঙ্গল স্টেট বাসে অনেককে শিয়ালদহ পৌঁছনোর ব্যবস্থা করে দিয়েছি।”

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন,”সকালে যখন ঘটনাটি ঘটে অনেকের কাছে খবর ছিল না। আমি ৯ টার সময়ই খবর পাই। তখন থেকেই আমি মানুষকে সাহায্য করা শুরু করেছি। চিফ সেক্রেটারি,পুলিশের এডিজি ল অ্যান্ড অর্ডার, ডিএম, হেল্থ ডিপার্টমেন্টের সঙ্গে থেকে গোটা বিষটি পর্যবেক্ষণে রেখেছি। মেডিক্যাল টিমকে পাঠিয়েছি।”