Dhupguri: জমি বিবাদের জেরে মারপিট, গুরুতর আহত বৃদ্ধা, চরম ডামাডোল ধূপগুড়িতে

West Bengal: স্থানীয় সূত্রে খবর, জলপাইগুড়ির গাদং ২ নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পুণ্ডিবাড়ি এলাকার দু'টি পরিবারের মধ্যে জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল।

Dhupguri: জমি বিবাদের জেরে মারপিট, গুরুতর আহত বৃদ্ধা, চরম ডামাডোল ধূপগুড়িতে
পারিবারিক অশান্তি ধূপগুড়িতে (নিজস্ব ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Jun 25, 2022 | 8:08 PM

ধূপগুড়ি: আবারও জমি বিবাদকে কেন্দ্র করে উত্তেজনা। দু’টি পরিবারের মধ্যে বিবাদের থেকে মারপিটের ঘটনা ঘটল। গোটা ঘটনায় আহত প্রায় চারজন।ধূপগুড়ি ব্লকের গাদং ২ নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পুন্ডিবাড়ি এলাকার ঘটনা ।

স্থানীয় সূত্রে খবর, জলপাইগুড়ির গাদং ২ নং গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত পুণ্ডিবাড়ি এলাকার দু’টি পরিবারের মধ্যে জমির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল। অভিযোগ, শনিবার আচমকা চপলা সরকার নামে এক বৃদ্ধার উপর ঝাঁপিয়ে পড়েন প্রতিবেশী প্রদীপ সরকার, দিপক সরকার, সুনীতি সরকার ও কাঞ্চনি সরকার নামে কয়েকজন। ঘটনায় গুরুতর আহত হয়েছেন ওই বৃদ্ধা। তাঁর মাথায় তিনটি সেলাই পড়েছে বলেও খবর। বর্তমানে তিনি ধূপগুড়ি গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এ বিষয়ে মিঠুন সরকার বলেন, “দেড় বিঘা জমি নিয়ে আমাদের সঙ্গে ওদের দীর্ঘদিন ধরেই ঝামেলা চলছিল। এরপর আজকে দীপক সরকার, প্রদীপ সরকার ও তাঁদের স্ত্রী ও মা একসঙ্গে আমার মা, বাবা, স্ত্রী ও আমার উপর পাথর, লাঠি দিয়ে মারধর করে। ঘটনায় আমার মা এবং বাবা গুরুতর আহত হয়েছে। আমরা এ বিষয়ে থানায় অভিযোগ জানাব।”

উল্লেখ্য, গত মে মাসে গাদং ২ গ্রাম পঞ্চায়েতের ঝাড়শালবাড়ী এলাকায় জমি নিয়ে পারিবারিক বিবাদের জেরে একজনের মৃত্যু হয়েছিল। এমনকী কিছুদিন আগেই ধূপগুড়ির মাগুরমারি এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তারপর এই ঘটনায় প্রশ্ন উঠেই যাচ্ছে কেন জমি বিবাদের ঘটনা দীর্ঘদিন বেড়েই চলেছে।