Money Recover: ফের বিপুল টাকার হদিশ! গাড়ির ভিতর থেকে ৯৪ লাখ টাকা উদ্ধার

Jalpaiguri: পুলিশ সূত্রে খবর, গাড়িতে থাকা অতিরিক্ত টায়ারের মধ্যে লুকিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল ওই বিপুল নগদ টাকা। গোপন সূত্রে খবর পেয়ে সেই পরিকল্পনা ভেস্তে দেয় পুলিশ।

Money Recover:  ফের বিপুল টাকার হদিশ! গাড়ির ভিতর থেকে ৯৪ লাখ টাকা উদ্ধার
কালো প্লাস্টিকে মোড়া টাকার বান্ডিল।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 10:34 PM

জলপাইগুড়ি (বানারহাট): ফের রাজ্যে বিপুল নগদ টাকা (Cash Recover) উদ্ধারের অভিযোগ। এবার ঘটনাস্থল উত্তরবঙ্গ। ভিন রাজ্যের গাড়ি থেকে উদ্ধার করা হয়েছে বিপুল অঙ্কের টাকা। এই ঘটনা ঘিরে চাঞ্চল্য ছড়ায় জলপাইগুড়িতে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। সূত্রের খবর, ৯৩ লক্ষ ৮৭ হাজার টাকা উদ্ধার হয়েছে। গ্রেফতার পাঁচজন। এ বিষয়ে জলপাইগুড়ির পুলিশসুপার বিশ্বজিৎ মাহাতো জানান, “একটি গাড়ি আটক করা হয়েছে। গাড়ি থেকে টাকা উদ্ধার করা হয়েছে। ঘটনা খতিয়ে দেখার জন্য ব্যাঙ্ককর্মীদের ডাকা হয়েছে। এখন এ নিয়ে এর বেশি কিছু বলা সম্ভব নয়। তদন্ত করে এ বিষয়ে কিছু বলা যাবে।” জানা গিয়েছে, যে গাড়ি থেকে এই টাকা উদ্ধার করা হয়েছে, সেই গাড়ির নম্বরপ্লেটটি বিহারের।

পুলিশ সূত্রে খবর, গাড়িতে থাকা অতিরিক্ত টায়ারের মধ্যে লুকিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল ওই বিপুল নগদ টাকা। গোপন সূত্রে খবর পেয়ে সেই পরিকল্পনা ভেস্তে দেয় পুলিশ। গাড়িতে তল্লাশি চালিয়ে ৯৪টি মোটা টাকার বান্ডিল উদ্ধার করা হয় বলে সূত্রের খবর। রবিবার দুপুরে বানারহাট থানার তেলিপাড়া চৌপথিতে তল্লাশি চালানোর সময় এই টাকা উদ্ধার হয়। গোপন সূত্রে খবর পেয়ে এই তল্লাশি অভিযান চলে। বিহারের ওই গাড়িতে থাকা মোট পাঁচ ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে বানারহাট থানার পুলিশ। পরে গ্রেফতার করা হয় তাঁদের। এদিকে টাকা উদ্ধারের খবর ছড়াতেই এলাকায় হইচই শুরু হয়ে যায়। পুলিশের কাছে খবর ছিল, ধূপগুড়ি দিক থেকে এশিয়ান হাইওয়ে ৪৮ হয়ে একটি ছোট গাড়িতে বিপুল টাকা আনা হচ্ছে। তেলিপাড়ার দিকে যাচ্ছে গাড়িটি। সেই খবরেই বিন্নাগুড়ি ফাঁড়ির পুলিশ তেলিপাড়ায় নাকা চেকিং শুরু করে।

সন্দেহভাজন একটি কালো রঙের ছোট গাড়ি আটক করা হয়। তাতেই ৫ জন ছিলেন। পুলিশ এই বিপুল টাকা সম্পর্কে জানতে চাইলে, প্রথমে সে কথা মানতেই চাননি তাঁরা। তবে পুলিশি নজর গিয়ে পড়ে গাড়িতে রাখা অতিরিক্ত টায়ারের দিকে। বানারহাট থানায় গাড়িটি উদ্ধার করে নিয়ে আসা হয়। থানায় এনে টায়ার খুলতেই সেখান থেকে ৯৪ টি মোটা টাকার বান্ডিল উদ্ধার হয়। আটক করা গাড়িটি বিহারের পূর্ণিয়ার বলে জানা গিয়েছে। এমনও সূত্রের দাবি, গাড়ির অভিমুখ ছিল আলিপুরদুয়ারের বীরপাড়ার দিকে।