‘বাইকের তেল শেষ’, সামনে এগোতেই গুলি চালাল দুষ্কৃতীরা

বিজেপি নেতাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। অল্পের জন্য প্রাণে বেঁচেছেন তিনি।

'বাইকের তেল শেষ', সামনে এগোতেই গুলি চালাল দুষ্কৃতীরা
প্রতীকী চিত্র।

মালদা: বিজেপির বুথ সভাপতিকে লক্ষ্য করে চলল গুলি। অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন প্রভাত টুডু নামে ওই বিজেপি নেতা। মালদা থানার ভাবুক এলাকার ঘটনা। দুষ্কৃতীরা পলাতক।

বৃহস্পতিবার গভীর রাতে মালদা থানার ভাবুক এলাকায় এই ঘটনা ঘটে। বাড়ির সামনে দুই বাইক আরোহী এসে গুলি চালায় বলে অভিযোগ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, রাতে একটি বাইক এসে দাঁড়ায় প্রভাত বাবুর বাড়ির সামনে। প্রভাত বাবু এগিয়ে এসে জিজ্ঞসা করলে বাইক আরোহীরা জানায় তাদের বাইকের তেল শেষ হয়ে গিয়েছে। সেই শুনে প্রভাতবাবু পরিচয় জানতে চান। তখনই গুলি চালায় দুষ্কৃতীরা।

প্রভাত টুডু জানিয়েছেন, দুষ্কৃতীদের চেনেন না তিনি। তিনি বলেন, ‘দুষ্কৃতীদের রাজনৈতিক পরিচয় জানা নেই, তবে ভোটের আগে থেকে হুমকি দেওয়া হচ্ছিল।’ তাঁর দাবি, তৃণমূল নেতারা দলবদলের জন্য চাপ দিয়েছিল।

আরও পড়ুন: জনসংখ্যা নিয়ন্ত্রণ না করলে কামাক্ষ্যা মন্দিরের জমিও দখল হয়ে যাবে, উদ্বাস্তু মুসলিমদের নিশানা অসমের মুখ্যমন্ত্রীর

অন্য দিকে, জেলা তৃণমূলের মুখপাত্র শুভময় বসু বলেন, ‘সবসময় তৃণমূলকে দোষ দেওয়াটাই রীতি হয়ে উঠেছে। এই ঘটনায় তৃণমূলের কোনও দায় নেই। বিজেপির অন্তর্দ্বন্দ্বের জেরেই এই ধরনের ঘটনা ঘটছে।

আরও পড়ুন: জুনে আসত আরও ২ সঙ্গীর, ভুল্লারদের ছক ছিল এন্টালি-ধর্মতলায় ফ্ল্যাট নেওয়ার! নিউটাউন কাণ্ডে উঠছে বাংলাদেশ যোগও